ঢাকাSunday , 15 September 2024
  1. আন্তর্জাতিক
  2. আশাশুনি
  3. কলারোয়া
  4. কালিগঞ্জ
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. তালা
  9. দেবহাটা
  10. পরিবেশ ও জলবায়ু
  11. ফিচার
  12. বিজ্ঞান ও প্রযুক্তি
  13. বিনোদন
  14. শিক্ষা
  15. শ্যামনগর
আজকের সর্বশেষ সবখবর

মোসলেমা আদর্শ একাডেমীর অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

news_admin
September 15, 2024 3:29 pm
Link Copied!

মোসলেমা আদর্শ একাডেমীর উদ্যোগে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৫ সেপ্টেম্বর রবিবার সকালে বিদ্যালয়ের সম্মেলন কক্ষে বিদ্যালয়ের অধ্যক্ষ আলহাজ্ব নুর মোহাম্মদ এর বিদায় ও দ্বিতীয় সাময়িক পরীক্ষার ফালাফল ঘোষণা উপলক্ষে এ অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের কার্যনির্বাহী কমিটির সভাপতি মুহাদ্দিস আব্দুল খালেক।
প্রধান অতিথি বিদ্যালয়কে নতুন করে ঢেলে সাজানোর কথা ব্যক্ত করেন। সকলকে আন্তরিকতা ও দক্ষতার সাথে কাজ করার আহবান জানান। সাবেক অধ্যক্ষ নুর মোহাম্মদ এর অবদান উল্লেখ করে কৃতজ্ঞতা ব্যক্ত করেন। তার অবদান কবুলের জন্যে আল্লাহর কাছে দোয়া করেন এবং আজীবন প্রতিষ্ঠানের একজন শুভাকাঙ্ক্ষী হিসেবে কাজ করার অনুরোধ জানান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রান করেন বিদ্যালয়ের কার্যনির্বাহী কমিটির সহ সভাপতি উপাধ্যক্ষ শহিদুল ইসলাম মুকুল ও আলহাজ্ব কাজী সিদ্দিকুর রহমান। এসময় আরো বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী ব্যক্তিত্ব বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাতক্ষীরা জেলা সেক্রেটরি মাওঃ আজিজুর রহমান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কার্যনির্বাহী কমিটির সদস্য জাহিদুল ইসলাম, খোরশেদ আলম ও মাওঃ মোস্তাাফিজুর রহমান প্রমুখ্য। অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব মেহেদী হাসান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।