ঢাকাSaturday , 14 September 2024
  1. আন্তর্জাতিক
  2. আশাশুনি
  3. কলারোয়া
  4. কালিগঞ্জ
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. তালা
  9. দেবহাটা
  10. পরিবেশ ও জলবায়ু
  11. ফিচার
  12. বিজ্ঞান ও প্রযুক্তি
  13. বিনোদন
  14. শিক্ষা
  15. শ্যামনগর
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে ছাত্র আন্দোলনে গুলি করা রুবেল গ্রেপ্তার

news_admin
September 14, 2024 2:32 pm
Link Copied!

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে রাজশাহীতে ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণকারী যুবলীগ নেতা জহিরুল ইসলাম রুবেল গ্রেপ্তার হয়েছে। শুক্রবার দিবাগত রাত পৌনে ১টার দিকে তাকে কুমিল্লা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গত ৫ আগস্ট রাজশাহী মহানগরীর বোয়ালিয়া এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন ছাত্র-জনতার ওপর হামলা ও গুলিবর্ষণকারী জহিরুল ইসলাম রুবেলকে রাত ১২টা ৪৫ মিনিটে কুমিল্লার দাউদকান্দি থেকে গ্রেপ্তার করা হয়েছে। সে ওইস্থানে আত্মগোপন করে ছিলো বলে তারা জানতে পারে।

গত ৫ আগস্ট স্থানীয় যুবলীগ নেতা জহিরুল হক রুবেলকে রাজশাহী নগরীর আলুপট্টি মোড়ে দুই হাতে দুটি অস্ত্র নিয়ে ছাত্র-জনতার ওপর গুলি করতে দেখা যায়। ওই সময় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরাও অস্ত্র নিয়ে মহড়া দেয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।