ঢাকাSunday , 1 September 2024
  1. আন্তর্জাতিক
  2. আশাশুনি
  3. কলারোয়া
  4. কালিগঞ্জ
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. তালা
  9. দেবহাটা
  10. পরিবেশ ও জলবায়ু
  11. ফিচার
  12. বিজ্ঞান ও প্রযুক্তি
  13. বিনোদন
  14. শিক্ষা
  15. শ্যামনগর
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরার ঐতিহ্যবাহী বড়দল মসজিদে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত

news_admin
September 1, 2024 12:32 am
Link Copied!

মোস্তকীম হোসাইন,ধুলিহর: আজ ৩১ আগস্ট শনিবার বাদ মাগরিব হতে সাতক্ষীরা সদর উপজেলার ৮ নং ধুলিহর ইউনিয়ানের বড়দল উত্তরপাড়া জামে মসজিদে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়ছে।
এলাকাবাসীর আয়েজনে শহীদ আল্লামা দেলোয়ার হোসেন সাঈদী (রহঃ), বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শহীদ ও এলাকার কবরবাসীদের রুহের মাগফেরাত উপলক্ষ্যে আয়োজিত হয়েছে এই দোয়া মাহফিল।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাজলিছুল মুফাচ্ছিরিন সাতক্ষীরা জেলা শাখার দাওয়াহ সম্পাদক মাওঃ আশরাফুজ্জামান আল আজাদী।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়েছেন সাতক্ষীরা জেলা জামায়াত ইসলামীর আমির হাফেজ মাওলানা মুহাদ্দিস রবিউল বাশার।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হয়েছেন সাতক্ষীরা সদর উপজেলা জামায়াত ইসলামীর সহকারি সেক্রেটারি মাওঃ আব্দুস সবুর, ৮ নং ধুলিহর ইউনিয়ন জামায়াতের আমির মাওঃ মাওলানা আব্দুস সালাম ও দৈনিক ক্রাইম বার্তার ধুলিহর প্রতিনিধি মোস্তাকিম হোসাইন।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মাজলিছুল মুফাচ্ছিরিনের সাতক্ষীরা জেলার যুগ্ন – সাধারন সম্পাদক মাওঃ মনিরুল ইসলাম ফারুকী।
বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন হাফেজ মাওলানা মুফতি দেলোয়ার হুসাইন হুজাইফি, মাওঃ মনিরুল ইসলাম বিলালী, মাওঃ রুস্তম আলী তাওহিদী ও স্থানীয় ওলামায়ে কেরামগণ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,দেশের এই ক্রান্তিলগ্নে দেশ গঠনে সকলকে আত্মনিয়োগ করতে হবে।পুনরায় দেশে যেন কোন দল-গোষ্ঠী অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে না পারে সে ব্যাপারে প্রত্যেককে বিশেষ দায়ীত্ব পালন করতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।