ঢাকাFriday , 30 August 2024
  1. আন্তর্জাতিক
  2. আশাশুনি
  3. কলারোয়া
  4. কালিগঞ্জ
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. তালা
  9. দেবহাটা
  10. পরিবেশ ও জলবায়ু
  11. ফিচার
  12. বিজ্ঞান ও প্রযুক্তি
  13. বিনোদন
  14. শিক্ষা
  15. শ্যামনগর
আজকের সর্বশেষ সবখবর

সন্তানের ছবি হাতে কাঁদছে বাবা-মা

news_admin
August 30, 2024 6:19 pm
Link Copied!

পঞ্চগড়ের বোদা উপজেলার কাজলদীঘি কালিয়াগঞ্জ ইউনিয়নের গমনা পাড়া এলাকার বাসিন্দা সুজন আলী (২৫)। কাজ শেষে গিয়েছিলেন স্ত্রী-সন্তানকে দেখতে শ্বশুরবাড়ি। তবে শ্বশুরবাড়ি থেকে ফেরেননি নিজ বাড়িতে। গত দুইমাস ধরে সুজন আলী নিখোঁজ থাকায় দিনমজুর বাবা ও গৃহিণী মায়ের দুশ্চিন্তার শেষ নেই। সন্তানের ছবি হাতে কাঁদতে কাঁদতে তাদের চোখের পানিও শুকিয়ে গেছে। তাকে ফিরে পেতে দেশবাসীসহ প্রশাসনের কাছে আকুতিও জানিয়েছেন তারা। এদিকে সন্তানকে অনেক খোঁজাখুঁজি করেও না পেয়ে গত ১৩ই জুলাই বোদা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন নিখোঁজ সুজন আলীর বাবা রফিজুল ইসলাম। জানা গেছে, নিখোঁজ সুজন পেশায় একজন হোটেল শ্রমিক। তিনি পঞ্চগড় টুনিরহাট বাজারে হোটেল কারিগরের কাজ করতেন। সুজনের বাবা রফিজুল ইসলাম জানান, ছেলের স্ত্রী আকলিমা বাবার বাড়িতে থাকায়, গত পহেলা জুলাই সকালে বাড়ি থেকে কাপড় ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে হাড়িভাসার মহনবাগান গ্রামে তার শ্বশুরবাড়িতে যায়।

বিজ্ঞাপনজানতে পারি সন্তানকে দেখে সেখান থেকে ফিরে এসে বোদা উপজেলার কাজলদীঘি কালিয়াগঞ্জ ইউনিয়নের উৎকুড়া বাজার ও টুনিরহাট বাজারের উদ্দেশ্যে যায়। এরপর থেকে তার কোনো খবর পাওয়া যাচ্ছে না। থানায় সাধারণ ডায়েরি করেছি। আমার সন্তানকে ফিরে পেতে সহায়তা করেন। এদিকে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক  বলেন, পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করার পর তাকে খুঁজে পেতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।