ঢাকাWednesday , 2 October 2024
  1. আন্তর্জাতিক
  2. আশাশুনি
  3. কলারোয়া
  4. কালিগঞ্জ
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. তালা
  9. দেবহাটা
  10. পরিবেশ ও জলবায়ু
  11. ফিচার
  12. বিজ্ঞান ও প্রযুক্তি
  13. বিনোদন
  14. শিক্ষা
  15. শ্যামনগর
আজকের সর্বশেষ সবখবর

দৈ‌নিক সংগ্রা‌মের চিফ রি‌পোর্টার হ‌লেন সামছুল আরেফীন

news_admin
October 2, 2024 1:35 pm
Link Copied!

সি‌নিয়র রি‌পোর্টার সামছুল আরেফীনকে দৈনিক সংগ্রাম- এর চিফ রি‌পোর্টার হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

মঙ্গলবার (১ অক্টোবর) আনুষ্ঠানিকভাবে তাকে নিয়োগ দেয়া হয়।

সামছুল আরেফীন দুই যুগের বেশি সময় ধরে ‌দৈ‌নিক সংগ্রা‌মে রিপোর্টিং বিভাগে কাজ করে আসছেন । সামছুল আরেফীন ১৯৯৮ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রিপোর্টার হিসেবে দৈনিক সংগ্রামে কাজ শুরু করেন। ২০০৪ সাল থেকে তিনি স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন।

সম্প্রতি দৈনিক সংগ্রামের বিশেষ প্রতিনিধি ও চিফ রিপোর্টার বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি রুহুল আমিন গাজী ইন্তেকাল করেন। এরপর কর্তৃপক্ষ সামছুল আরেফীনকে চিফ রিপোর্টার হিসেবে তার শূন্য পদে নিয়োগ প্রদানের সিদ্ধান্ত নেয়। কর্তৃপ‌ক্ষের সিদ্ধান্ত অনুযায়ী গতকাল মঙ্গলবার বিকেলে ভারপ্রাপ্ত সম্পাদক সাজ্জাদ হোসাইন খান স্বাক্ষরিত নিয়োগপত্র প্রদান করা হয়।

এ সময় ভারপ্রাপ্ত সম্পাদক সাজ্জাদ হোসাইন খান, বার্তা সম্পাদক (চলতি দায়িত্ব) সাদাত হোসাইন, সিনিয়র সাব এডিটর আশরাফুল ইসলাম ও শফিকুল ইসলাম চৌধুরী, বিএফইউ‌জের সাবেক দপ্তর সম্পাদক আবু ইউসুফ, হিসাবরক্ষণ কর্মকর্তা রাশেদুল ইসলাম এবং সহকর্মীরা উপস্থিত ছিলেন।

ব‌্যক্তিগত জীবনে সামছুল আরেফীন এক মেয়ে ও এক ছেলের জনক। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত রয়েছেন।

কর্মক্ষেত্রে শুভাকাঙ্ক্ষী ও কলাকুশলীদের দোয়া, ভালোবাসা এবং সহযোগিতা কামনা করেছেন নবনিযুক্ত চিফ রিপোর্টার সামছুল আরেফীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।