ঢাকাSaturday , 14 September 2024
  1. আন্তর্জাতিক
  2. আশাশুনি
  3. কলারোয়া
  4. কালিগঞ্জ
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. তালা
  9. দেবহাটা
  10. পরিবেশ ও জলবায়ু
  11. ফিচার
  12. বিজ্ঞান ও প্রযুক্তি
  13. বিনোদন
  14. শিক্ষা
  15. শ্যামনগর
আজকের সর্বশেষ সবখবর

বুধহাটা ইসলামী ব্যাংক আউটলেটেগ্রাহক ও সুধী সমাবেশ

news_admin
September 14, 2024 2:35 pm
Link Copied!

এস,এম মোস্তাফিজুর রহমান, আশাশুনি প্রতিনিধি।। ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি বুধহাটা বাজার (আশাশুনি) আউটলেটে গ্রাহক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৯ টায় শাখা কার্যালয়ে এ সমাবেশের আয়োজন করা হয়।
বুধহাটা আউটলেটের প্রোপাইটার নূরুল আফছার মুর্তজার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসাবে আলোচনা রাখেন, ভাইস প্রেসিডেন্ট ও এইচওবি সাতক্ষীরা মোঃ সাদেক আলী। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বুধহাটা আউটলেট ইনচার্জ ফয়সাল আহমেদ, সাতক্ষীরা শাখার পিও এবং ইনচার্জ বিনিয়োগ মোঃ মাহবুবুল আলম মুতাছির বিল্লাহ, সিনিয়র অফিসার বেলাল হোসেন, পল্লী উন্নয়ন কর্মকর্তা খলিলুর রহমান, সহ পল্লী উন্নয়ন কর্মকর্তা আমির হোসেন, গ্রাহকদের মধ্যে বক্তব্য রাখেন, এ্যাড. শহিদুল ইসলাম, আশাশুনি প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জি এম মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক এসকে হাসান, বিশিষ্ট ব্যবসায়ী বিভাস দেবনাথ, শিক্ষক আরিফুল ইসলাম, মাওঃ আঃ ওহাব, মাওঃ আঃ ওয়াজেদ, মোখলেছুর রহমান প্রমুখ। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ বিলাল হোসেন। ইসলামী সঙ্গীত পরিবেশন করে শিশু শিল্পী তাজরিয়ান আহমদ। সবশেষে মোনাজাত পরিচালনা করেন, বুধহাটা কওছারিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক মাওঃ রহমত উল্লাহ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।