ঢাকাSunday , 1 September 2024
  1. আন্তর্জাতিক
  2. আশাশুনি
  3. কলারোয়া
  4. কালিগঞ্জ
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. তালা
  9. দেবহাটা
  10. পরিবেশ ও জলবায়ু
  11. ফিচার
  12. বিজ্ঞান ও প্রযুক্তি
  13. বিনোদন
  14. শিক্ষা
  15. শ্যামনগর
আজকের সর্বশেষ সবখবর

তালায় সাংবাদিক আঃ জব্বারের ইন্তেকাল

news_admin
September 1, 2024 12:34 am
Link Copied!

তালা (সাতকক্ষীরা) প্রতিনিধিঃতালার সিনিয়র সাংবাদিক সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক পত্রদূত পত্রিকার তালা ব্যুরো প্রধান ও তালা সদর প্রেস ক্লাবের সভাপতি আব্দুল জব্বার ( ৫২) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

শনিবার (৩১ আগষ্ট) বিকালে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি হার্ট ও শ্বাসজনিত রোগে গত কিছুদিন যাবত ভুগছিলেন।

তিনি সাংবাদিকতার পাশাপাশি প্রথম শ্রেণির ঠিকাদারী ব্যবসায়ের সাথে জড়িত ছিলেন। দীর্ঘদিন যাবত তালা সদরে বসবাস করেন। তিনি তালা উপজেলার খেশরা ইউনিয়নের হরিহরনগর গ্রামের মৃত গোলাপ সরদারের ছেলে। মৃত্যুকালে তিনি ১ পুত্র, ১ কন্যা ও স্ত্রী সহ অসংখ্য গুহগ্রাহী রেখে গেছেন। আজ এশার নামাজের পর তার গ্রামের বাড়ীতে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্র নিশ্চিত করেছে।

তাঁর মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তালা ও পাটকেলঘাটায় কর্মরত সাংবাদিক সহ বিভিন্ন সংগঠন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।