July 18, 2018
ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে সাতক্ষীরায় এক গৃহবধূকে হত্যা

অালোরপরশ নিউজঃ  সাতক্ষীরায় বাঁচাখুকি (৪৫) নামের এক গৃহবধূকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার সকাল দশটার দিকে স্থানীয় এলাকাবাসি সদর উপজেলার ফিংড়ি ইউনিয়নের পালিচাঁদ বিলের খাল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশে খবর দেয়।
নিহত গৃহবধূ বাঁচাখুকি একই উপজেলার ফিংড়ি ইউনিয়নের ফয়জুল্যাপুর গ্রাামের আব্দুল মজিদ কারিকরের স্ত্রী।
ফিংড়ি ইউপি মেম্বর মধুসুদন মন্ডল জানান, বুধবার সকালে ওই গৃহবধূ পালিচাঁদ বিলে ছাগল চরাতে যান। সেখানে আগে থেকেই ওৎপেতে ছিলো একই গ্রামের আহাদ আলির ছেলে মাদকাসক্ত আকতারুল ইসলাম (২৬) নামের এক যুবক। আক্তারুল ওই গৃহবধূকে পাশের বাগানে নিয়ে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে। এক পর্যায়ে ধর্ষন চেষ্টায় সে ব্যর্থ হয়ে মেহগনি গাছের ডাল দিয়ে ওই গৃহবধূর মাথায় আঘাত করলে তিনি মাটিতে পড়ে যান। এরপর তাকে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে লাশ পালিচাঁদ বিলের একটি খালে সে পুতে রাখে। স্থানীয় এলাকাবাসি লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এদিকে, এ ঘটনার পর থেকে ঘাতক আকতারুল পলাতক রয়েছে বলে জানা গেছে।
স্থানীয় ব্রহ্মরাজপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মিরাজ ঘটনাস্থল থেকে এসব তথ্য নিশ্চিত করেছেন।
সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মো¯Íাাফিজুর রহমান জানান, এ খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তিনি আরো জানান, পুলিশ ঘটনাটি গুরুত্ব দিয়েই দেখছে এবং ঘাতক আক্তারুলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --