May 27, 2023
তালায় জমি নিয়ে বিরোধে নারীকে পিটিয়ে জখম

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি ॥
সাতক্ষীরার তালায় জমিসংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে রেশমা বেগম (৩৩) নামে এক নারীকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। শুক্রবার সাড়ে ১২টার দিকে বারাত গ্রামের এ ঘটনা ঘটেছে। আহত ওই নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রেশমা বেগম বারাত গ্রামের আনিছুর রহমান গাজীর স্ত্রী।
আনিছুর রহমান গাজী জানান, একই গ্রামের মৃত ছাদের বক্স গাজীর ছেলে জি এম হেকমত আলী গাজী (৫৪) গংদের সঙ্গে তার দীর্ঘদিন ধরে পৈত্রিক ভোগদখলীয় ভিটা বাড়ির জমি নিয়ে বিরোধ চলে আসছিল। জমি বিরোধের কারনে প্রতিপক্ষ হেকমত আলী গাজী গংরা প্রতিনিয়ত আমার ও আমার পরিবারের লোকজনদের ক্ষতিসাধনের চেষ্টায় লিপ্ত আছে। এরই ধারাবাহিকতায় শুক্রবার (২৬ মে) দুপুরে আমি বাড়িতে না থাকায় প্রতিপক্ষরা ধারালো গাছকাটা দা, লোহার রড় সজ্জিত হইয়া পূর্ব পরিকল্পিতভাবে খুন জখমের প্রস্ততি নিয়ে বেআইনী ভাবে বসত বাড়ির সামনে রাস্তার উপর আমার স্ত্রী রেশমা বেগমের পথরোধ করে এলোপাতাড়ি মারপিট করিয়া শরীরের বিভিন্ন স্থানে জখম এবং মাথায় লক্ষ করিয়া কোপ মারে তাতে গুরুতর হাড় কাটা জখম হয়।
পরে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। মারামারির ঘটনা শনিবার সকালে জি এম হেকমত আলী গাজীগংদে বিরুদ্ধে একটি এজাহার দায়ের করেছেন আনিছুর রহমান গাজী। এব্যাপারে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী রেজাউল করিম জানান, অভিযোগ পেয়েছি আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
তবে জি এম হেকমত আলী গাজী জানান, তাকে একা পেয়ে আনিছুর রহমান গাজীর লোক জন তাকে মারপিট করছিল। মারামারি মধ্যে রেশমা বেগম আহত হতে পারে।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --