September 25, 2019
সাতক্ষীরায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয় থেকে প্রদত্ত ক্রীড়া সামগ্রী বিতরণ

আলোর পরশ:সাতক্ষীরায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয় থেকে প্রদত্ত ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার বেলা ১২ টায় মুনজিতপুরস্থ সংসদ সদস্যের কার্যালয়ে এ ক্রীড়া সামগ্রী বিতরণ করেন মীর মোস্তাক আহমেদ রবি এমপি।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎ¯œা আরা, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, কাটিয়া দক্ষিণ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সানজিদা শাহনাজ সোমা, সদর উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক কারুল ইসলাম, বল্লী ইউপি চেয়ারম্যান মো. বজলুর রহমান, আগরদাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান প্রমুখ।
প্রধান অতিথি এ সময় বলেন, দেশের ক্রীড়াঙ্গনকে উজ্জীবিত করতে বিভিন্ন ধরনের ক্রীড়া সামগ্রী বিতরণ করছে সরকার। তারই অংশ হিসেবে স্কুল, কলেজ, মাদ্রাসা ও ক্লাব গুলির মাঝে এ ক্রীড়া সামগ্রী বিতরণ করা হচ্ছে। সাতক্ষীরার ছেলে মেয়েরা ক্রীড়াঙ্গণে দেশে ও দেশের বাহিরে সাতক্ষীরাকে পরিচিতি করিয়েছে। তিনি বলেন, শেখ হাসিনা সরকার ক্রীড়াঙ্গনের উন্নয়নে প্রতিটি উপজেলায় স্টেডিয়াম তৈরীর উদ্যোগ নিয়েছে।
এসময় সাতক্ষীরা সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা ও ক্লাবের মাঝে ক্রিকেট সেট, ভলিবল সেট, ব্যাডমিন্টন, দাবা সেট, ক্যারাম সেট, ফুটবল, হ্যান্ডবল, টি বল, লুডু ও ভলিবল বিতরণ করা হয়

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --