September 2, 2018
মহেশখালীতে ঘুমন্ত বাবাকে কুপিয়ে হত্যা#পুঠিয়ায় ভ্যানচালককে হত্যা#মহাদেবপুরে গলায় ফাঁস দিয়ে যুবকে হত্যা#সাভারে বিদ্যুৎস্পর্শে স্কুলছাত্রের মৃত্যু# সিংড়ায় বিদ্যুৎস্পৃষ্টে আওয়ামী লীগ নেতার মৃত্যু
আলোরপরশ ডেস্করিপো: কক্সবাজারের মহেশখালীতে পারিবারিক কলহের জের ধরে ছেলের হাতে খুন হয়েছেন বাবা।উপজেলার শাপলাপুরে জেমঘাট হিমছড়ি এলাকায় রোববার ভোরে এ ঘটনা ঘটে।নিহতের নাম কালা মিয়া (৬৫)। তিনি ওই এলাকার মৃত আলী হোসেনের ছেলে।

মহেশখালী থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল আলম চৌধুরী  জানান, কিছু দিন আগে কালা মিয়ার স্ত্রী মারা যায়। এর পর তিনি আবার বিয়ে করেন।দ্বিতীয় বিয়ের পর থেকেই ছেলে নেজাম উদ্দীনের (২৫) সঙ্গে নানা বিষয় নিয়ে তার বিরোধ সৃষ্টি হয়। প্রায় সময় তাদের মধ্যে ঝগড়া হতো।গত ৩১ আগস্ট ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছিলেন কালা মিয়া।দুপক্ষকে ডেকে ওসি প্রদীপ কুমার দাশ তাদের মধ্যে মীমাংস দিয়েছিলেন। কিন্তু তাতেও বিবাদ মিটেনি।রোববার ভোরে ঘুমন্ত বাবাকে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা করেন নেজাম উদ্দী

—০—————–

লুঙ্গি ছিঁড়ে হাত-পা বেঁধে পুঠিয়ায় ভ্যানচালককে হত্যা

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি

লুঙ্গি ছিঁড়ে হাত-পা বেঁধে পুঠিয়ায় ভ্যানচালককে হত্যা

রাজশাহীর পুঠিয়া উপজেলায় লুঙ্গি ছিঁড়ে হাত-পা বেঁধে জাহাঙ্গীর আলম (৪০) নামে এক ভ্যানচালককে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা।রোববার সকালে উপজেলার ভালুকগাছি ইউনিয়নের এসআরজি বাজারের পাশে কলাবাগান থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ।জাহাঙ্গীর আলম উপজেলার গণ্ডগোহালী গ্রামের রজব আলীর ছেলে।পুঠিয়া থানার উপপরিদর্শক বজলুর রশিদ বলেন, ভ্যানচালক জাহাঙ্গীর আলম গত শনিবার বিকালে ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হন।

রোববার সকাল ৭টার দিকে স্থানীয় লোকজন মাঠে কাজ করতে যাওয়ার সময় হাত-পা বাঁধা অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে থানায় খবর দেন। পরে পুলিশ লাশটি উদ্ধার করে।

তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা সন্ধ্যার পর কোনো একসময় ভ্যান ভাড়া করে নিয়ে ধোপাপাড়া বাজার থেকে ভালুকগাছি বাজারের দিকে যাচ্ছিল।

পথে এসআরজি বাজারের কাছে ফাঁকা বিলের মধ্যে দুর্বৃত্তরা স্থানীয় হায়দার আলীর কলাবাগানে তাকে নিয়ে যায়। সেখানে ওই ভ্যানচালকের লুঙ্গি ছিঁড়ে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে। পরে জাহাঙ্গীরের ভ্যান ও ব্যবহৃত মোবাইল ফোন এবং সঙ্গে থাকা কিছু টাকা-পয়সা নিয়ে যায়।

এ ছাড়া লাশের শরীরে তেমন কোনো আঘাতের চিহ্ন ছিল না।

নিহতের স্ত্রী শিরিনা বেগম বলেন, আমাদের দুটি মেয়েসহ চারজনের সংসার। জানামতে, আমার স্বামীর সঙ্গে কারো কোনো শত্রু তা ছিল না। তিনি একবেলা মানুষের জমিতে কাজ করতেন। আর দুটি মেয়ের লেখাপড়ার খরচ জোগাতে বিকালবেলায় ভ্যান চালাতেন।

প্রতিদিনের ন্যায় শনিবার বিকালে খাওয়া-দাওয়া শেষে ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়। অনেক রাত পর্যন্ত বাড়িতে না ফিরলে তার নম্বরে ফোন দেয়া হয়। কিন্তু তার ফোন বন্ধ পাওয়া যায়। রোববার সকালে লোকমুখে শুনতে পাই আমার স্বামীকে কে বা কারা একটি কলাবাগানে হাত-পা বেঁধে হত্যা করেছে। হত্যাকারীরা আমাদের ভ্যান, মোবাইল ফোন ও আমার স্বামীর কাছে থাকা কিছু টাকা ছিল তা নিয়ে গেছে।

এ ব্যাপারে থানার ওসি সাকিল উদ্দীন আহম্মেদ বলেন, নিহতের লাশ উদ্ধার করে দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে তার স্ত্রী বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা করেছেন। আমরা খতিয়ে দেখছি শুধু ভ্যানের জন্য হত্যাকাণ্ড নাকি এর পিছনে অন্য কোনো কারণ আছে। আগামী দু-একদিনের মধ্যে এ হত্যার মূল রহস্য বের করার চেষ্টা চলছে বলে জানান ওসি।

—————–০——————–

মহাদেবপুরে গলায় ফাঁস দিয়ে যুবকে হত্যা

 নওগাঁ প্রতিনিধি

আত্মহত্যা
নওগাঁর মহাদেবপুরে গলায় ফাঁস দিয়ে আশরাফ আলী (২৭) নামে এক যুবকে হত্যা করা হেয়েছ

রোববার সকাল ১০টার দিকে উপজেলার দক্ষিণ আন্ধারকোটা গ্রামে বাড়ির পাশের একটি কড়ইগাছ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।আশরাফ আলী ওই গ্রামের আনসার আলীর ছেলে।

মহাদেবপুর থানার ওসি মিজানুর রহমান  বলেন, আশরাফ আলী মাছ শিকারের জন্য বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পর আর ফিরে আসেনি। এর পর বিভিন্ন স্থানে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি।

তিনি বলেন, রোববার সকালে স্থানীয়রা আশরাফকে গলায় ফাঁস দিয়ে গাছে ঝুঁলে থাকতে দেখে থানা পুলিশে সংবাদ দেন। পরে সকাল ১০টার দিকে উপজেলার নওহাটা মোড় ফাঁড়ি পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান

————–০——————

সাভারে বিদ্যুৎস্পর্শে স্কুলছাত্রের মৃত্যু

সাভার প্রতিনিধি :সাভারে বিদ্যুৎস্পর্শ হয়ে চয়ন নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।রোববার সকালে রাজাশনের ঘাসমহল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।এলাকাবাসী জানান, সকালে বন্ধুদের সঙ্গে রাজাশন আইডিয়াল পাবলিক স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী চয়ন ঘাসমহলের একটি বিলে নৌকা ভ্রমণে যায়।এ সময় ওই বিলের ওপর দিয়ে বয়ে যাওয়া বিদ্যুতের লাইনে তাদের নৌকার বৈঠা লাগে।এতে বিদ্যুৎস্পর্শ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।পরে পরিবারের সদস্যরা তার লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

—–০—————-

সিংড়ায় বিদ্যুৎস্পৃষ্টে আওয়ামী লীগ নেতার মৃত্যু

নাটোরের সিংড়ায় বিদ্যুৎস্পৃষ্টে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতাহার আলীর মৃত্যু হয়ছে। রোববার সকাল ৮টায় ইটালী ইউনিয়নের লটাবাড়িয়ায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্র জানায়, সকালে বাড়িতে একটি সুইচ মেরামতের সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ইটালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আরিফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার তরে বলেন, বিষয়টি অনেক দুঃখজনক।

এ ঘটনায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, ইটালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আরিফুল ইসলাম ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেদার হায়াত শোক প্রকাশ করেছেন।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --