March 7, 2018
সাংবাদিকদের সাথের নবাগত জেলাপ্রশাসক ইখতেখার হোসেনের মতবিনিময়

আলোর পরশ.কম:সাতক্ষীরায় সদ্য যোগদানকৃত জেলা প্রশাসক মোহাম্মদ ইখতেখার হোসেন স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

বুধবার (৭ মার্চ) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।এ সময় মুক্ত আলোচনায় অংশ নিয়ে সাংবাদিকরা সাতক্ষীরার ভোমরা বন্দর ও পর্যটন শিল্প, রপ্তানিযোগ্য আম, কুল ও চিংড়িসহ বিভিন্ন সম্ভাবনা এবং জরাজীর্ণ রাস্তা-ঘাট, হাসপাতালে সুচিকিৎসা না পাওয়া, সুশাসনের অভাবসহ নানা সমস্যার কথা তুলে ধরেন।

পরে সাংবাদিকদের সহযোগিতা কামনা করে নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ ইখতেখার হোসেন বলেন, সাতক্ষীরার অফুরন্ত সম্ভাবনা রয়েছে। সুশাসন নিশ্চিত করে এখানকার সমস্যাসমূহ সমাধানের মাধ্যমে এ জেলাকে একটি মডেল জেলায় পরিণত করা হবে। জেলা প্রশাসনের দ্বার সর্বস্তরের মানুষের জন্য উন্মুক্ত থাকবে।

মুক্ত আলোচনায় অংশ নেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবু আহমেদ, সাবেক সভাপতি সুভাষ চৌধুরী, আবুল কালাম আজাদ, দৈনিক দৃষ্টিপাত সম্পাদক জিএম নুর ইসলাম, প্রেসক্লাবের সহসভাপতি আবদুল ওয়াজেদ কচি, সাধারণ সম্পাদক আব্দুল বারী, ড. দিলীপ দেব, এম কামরুজ্জামান, শরীফুল্লাহ কায়সার সুমন, আবুল কাসেম, অসীম বরণ চক্রবর্তী প্রমুখ।

সভায় অন্যান্যদের মধ্যে সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাকির হোসেন উপস্থিত ছিলেন।

এদিকে, সাংবাদিকদের সাথে মতবিনিময়ের পরে একই স্থানে জেলা তথ্য অফিসের আয়োজনে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে ভিশন ২০২১ শীর্ষ প্রেসবিফ্রিং অনুষ্ঠিত হয়।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --