February 4, 2018
সাতক্ষীরায় বিএনপি জামায়াতের সভাপিত সহ আটক ৩৬ জন

আলোর পরশ নিউজ::সাতক্ষীরা পুলিশের অভিযানে তালা ইসলামকাটি ইউনিয়ন  জমায়াতের সভাপতি শাহিন মোড়ল(৩৫) ,দেবহাটা বয়েরা ইউনিয়ন বিএনপির সভাপতি শহিদুর ইসলাম (৫২),পারুলিয়া ৫নং ওয়ার্ড জামায়াতের সভাপতি জাহাঙ্গীর সরদার (৫০),কলারোয়া যুগিখালী ইউনিয়ন যুবদলের সেক্রেটারি এসএম আব্দুল করিম (৪৫) ও ১০ জন বিএনপি জামায়াত নেতা  কর্মীসহ ৩৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যা থেকে রোববার সকাল পর্যন্ত জেলার ৮টি থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়।এ সময় তাদের কাছ থেকে ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারদের মধ্যে রয়েছে, সাতক্ষীরা সদর থানার ৬ জন এদের মধ্যে  জামায়াত কর্মী ৩ জন, কলারোয়া থানার ৫ জন এদের মধ্যে জামায়াতের কর্মী ১জন ও বিএনপির নেতা ১ জন, তালা থানার ২ জন এদের মধ্যে  জামায়াত নেতা  ১ জন, কালিগজ্ঞ থানার ৫ জন , শ্যামনগর থানার ৭ জন এদের মধ্যে বিএনপি কর্মী ১ জন, আশাশুনি থানার ৫ জন এদের মধ্যে জামায়াত কর্মী ১ জন, দেবহাটা থানর ৪ জন এদের মধ্যে জামায়াতের নেতা ১জন,বিএনপির নেতা ১ জন ও পাটকেলঘাটা থানার ২ জন ।
জেলা পুলিশের বিশেষ শাখার উপ পরিদর্শক মিজানুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গ্রেফতারদের আদালতে পাঠানো হয়েছে।

০৪ ফেবরুয়ারী,২০১৮শনিবার:আলোর পরশ.কম/প্রতনিধি/আসাবি

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --