January 4, 2018
বাংলাদেশে চোর ডাকাতদের প্রমোশন চলছে: ইমরান,আপনার শ্বশুর ও চোর কিন্তু বুঝতে চায়না

আলোর পরশ নিউজ:ঢাকা: মন্ত্রিসভায় কয়েকজন নতুন মুখ অন্তর্ভূক্ত ও পুরনোদের মধ্যে কয়েকজনের দফতর পরিবর্তনের ঘটনাকে চোর ডাকাতদের প্রমোশন চলছে বলে আখ্যায়িত করেছেন গণজাগরণ মঞ্চের একাংশের মুখপাত্র ও শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের মেয়ের জামাই ইমরান এইচ সরকার।
মঙ্গলবার ইমরান তার ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে এ মন্তব্য করেন। ফেসবুকে দেয়া আরেক স্ট্যাটাসে তিনি মন্ত্রীদের ভৃত্য বলেও উল্লেখ করেছেন।
তবে, সরকারের বিভিন্ন বিষয়ে ইমরান সরকার কঠোর সমালোচনা করলেও তার শ্বশুর শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের সম্প্রতি ‘সহনীয় মাত্রায় ঘুষ’ খাওয়ার পরামর্শ এবং নিজেসহ মন্ত্রীদের চোর বলার ঘটনায় মুখ খুলেন নি তিনি। নিয়মিত প্রশ্ন ফাঁসের ঘটনায় সারাদেশে সমালোচনার ঝড় উঠলেও নীরব ছিলেন ইমরান। শ্বশুরের ব্যাপারে নীরব থাকায় তার বিরুদ্ধে এখন সমালোচনার ঝড় বইছে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে। তার দেয়া স্ট্যাটাসেও অনেকে কড়া ভাষায় কমেন্ট করে সমালোচনা করেছেন।
ইমরান সরকার তার ফেসবুকে দেয়া স্ট্যাটাসে লিখেছেন, ‘বাংলাদেশে চোর ডাকাতদের প্রমোশন চলছে। ঘুম থেকে উঠে আপনি মন্ত্রী হলে ইমরান এইচ সরকার দায়ী নয়! অবশ্য চোরদের চোর বলায় মামলা খাবার সম্ভাবনাও প্রকট!! ঠিক না?’

 

অপর এক স্ট্যাটাসে ইমরান লিখেছেন, ‘মন্ত্রী মানে ভৃত্য। বাংলাদেশের মন্ত্রীদেরকে দেখলে সেটাই মনে হয়। তাই নয় কি?’

নুর হোসাইন মানিক নামে একজন কমেন্ট করে বলেছেন, আপনার শ্বশুর কি বলছে, এ বিষয়ে আপনার মন্তব্য জানতে চাচ্ছি।
এর জবাবে ইমরান বলেছেন, আমিতো আমার শ্বশুরের বক্তব্য লিখে দেই না ভাই।
ইমরানের এই জবাবের পরই ঝড় উঠে সমালোচনার। পাঠকদের জন্য কমেন্টের কিছু স্ক্রিন শর্ট দেয়া হলো।

০৪জানুয়ারী,২০১৮বৃহস্পতিবার::আলোর পরশ.কম/প্রতনিধি/আসাবি

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --