March 21, 2019
নির্বাচনী পরিবেশ নষ্টের চেষ্টা করলে কোন ছাড় নয়- ডিসি সাতক্ষীরা

আলোরপরশ নিউজঃঃ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী যতই শক্তিশালী হোক না কেন। নির্বাচনী শন্তিপূর্ণ পরিবেশ নষ্ট করার চেষ্টা করলে ছাড় দেয়া হবে না। অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে আশাশুনি উপজেলাা পরিষদ নির্বাচন অনুষ্ঠানের লক্ষে যা যা করণিয় তাই করা হবে। কোন প্রার্থী বা প্রার্থীর সমর্থিত কেউ নির্বাচনী আচরন বিধি লংঘন করলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা গ্রহন করা হবে।

বুধবার আশাশুনি সরকারি কলেজ হলরুমে আমন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভায় উপরুক্ত কথাগুলো বলেন সাতক্ষীরা জেলা প্রশাসক ও জেলা রির্টানিং কর্মকর্তা এস এম মোস্তফা কামাল।

উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎ মিশ, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) পাপিয়া খাতুন, থানা অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ, জেলা নির্বিচন কর্মকর্তা নাজমুল কবির। উপজেলা সমাজসেবা কর্মকর্তা এমদাদুল হকের পরিচালনায় এসময় আশাশুনি উপজেলা নির্বাচনে আনারস প্রতীকের প্রার্থী এড. শহিদুল ইসলাম পিন্টু, নৌকা প্রতিকের প্রার্থী এবিএম মোস্তাকিমের পক্ষে আশাশুনি সদর ইউপি চেয়ারমম্যন সম সেলিম রেজা মিলন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, ইউপি চেয়ারম্যান আবম মোছাদ্দেক, ম মোনায়েম হোসেন ও সকল প্রিজাইডিং অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

একই রকম সংবাদ


আলোর পরশ ( সম্পাদক ও প্রকাশক কর্তৃক প্রকািশত) ৩০২/১-এ-নতুন পল্টন ঢাকা ১০০০. http://alorparosh.com/

Copyright © 2017 alorparosh.com. All rights reserved.