March 21, 2019
সাতক্ষীরা প্রেসক্লাবে সদর এম পি রবিকে অবাঞ্ছিত ঘোষণা : জেলা ছাত্রলীগের বিরুদ্ধে থানায় জিডি

এমপি রবির বিরুদ্ধে প্রধানমন্ত্রী ও জাতীয় সংসদের স্পিকার বরাবর স্মারক লিপি দেওয়ার সিদ্ধান্ত

আলোর পরশ রিপোট:: সাতক্ষীরা:সাতক্ষীরা সদর আসনের জাতীয় সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবিকে সাতক্ষীরা প্রেসক্লাবে অবাঞ্ছিত ঘোষনা করা হয়েছে। তাকে সাতক্ষীরা প্রেসক্লাবের কোনো অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে না । একই সাথে বিষয়টি অভিযোগ আকারে প্রধানমন্ত্রী ও জাতীয় সংসদের স্পিকার বরাবর স্মারক লিপি দেওয়ারও সিদ্ধান্ত নেন সাংবাদিকরা

বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা প্রেসক্লাবের এক জরুরি সাধারণ সভায় এই সিদ্ধান্ত নিয়েছেন সাংবাদিকরা। একই সাথে চাঁদাবাজির রিপোর্ট করায় সাতক্ষীরা প্রেসক্লাব ও স্থানীয় দুটি পত্রিকায় হামলা ও ভাংচুরের হুমিকি দেওয়ায় জেলা ছাত্রলীগের বিরুদ্ধে থানায় জিডি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ এর সভাপতিত্বে এক বিশেষ সাধারন সভায় এই সিদ্ধান্ত ঘোষনা করা হয়। সভায় জানানো হয় ঢাকার একটি পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিক উপলক্ষে বুধবার সাতক্ষীরা প্রেসক্লাবে এক অনুষ্ঠানে সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবিকে প্রধান অতিথি করা হয়। তিনি অনুষ্ঠানে উপস্থিত হয়ে কয়েকজন সাংবাদিকের নাম ধরে অশোভন ভাষায় মন্তব্য করেন। এর কিছুদিন আগে তিনি একইভাবে প্রেসক্লাবের অপর এক অনুষ্ঠানে সাংবাদিকদের নিয়ে অশালীন মন্তব্য করেন। এসবের প্রতিবাদ জানিয়ে সাংবাদিকরা তাকে এখন থেকে সাতক্ষীরা প্রেসক্লাবে কোনো অনুষ্ঠানে আমন্ত্রণ না জানানোর সিদ্ধান্ত নেন। তারা তাকে সাতক্ষীরা প্রেসক্লাবে অবাঞ্ছিত ঘোষনা করেন। একই সাথে বিষয়টি অভিযোগ আকারে প্রধানমন্ত্রী ও জাতীয় সংসদের স্পিকার বরাবর স্মারক লিপি দেওয়ারও সিদ্ধান্ত নেন সাংবাদিকরা।

অপরদিকে চাঁদাবাজি বিষয়ক রিপোর্ট করায় সাতক্ষীরা জেলা ছাত্রলীগ স্থানীয় দুটি পত্রিকা অফিস ও প্রেসক্লাব গুড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ায় তাদের বিরুদ্ধে থানায় জিডি এবং বিষয়টি জেলা আওয়ামী লীগ ও কেন্দ্রিয় ছাত্রলীগকে জানানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

সাধারন সভায় বক্তব্য রাখেন সাধারন সম্পাদক মমতাজ আহমেদ বাপী , সাবেক সভাপতি সুভাষ চৌধুরী, সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, সাবেক সভাপতি মনিরুল ইসলাম মিনি, সাবেক সভাপতি আনিসুর রহিম, প্রথম আলোর কল্যাণ ব্যানার্জি, সাবেক সাধারন সম্পাদক এম কামরুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল বারী, সাবেক সাধারন সম্পাদক রুহুল কুদ্দুস ,সাতক্ষীরা প্রেসক্লাবের সহ-সভাপতি অধ্যক্ষ আশেক ই এলাহি, শরীফুল্রাহ কায়সার সুমন, ইয়ারব হোসেন, রামকৃষ্ণ চক্রবর্তী, আবুল কাসেম, আবদুল জলিল, দিলীপ কুমার দেব, শেখ মাসুদ হোসেন, কাজী শওকত হোসেন ময়না ,এম জিল্লুর রহমান প্রমূখ সাংবাদিক।

এ ব্যাপারে সাতক্ষীরা সদর আসনের এমপি মীর মোস্তাক আহমেদ রবির সাথে যোগাযোগ করার চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --