July 24, 2019
বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ২০

আবু সাইদ বিশ্বাস: ক্রাইমর্বাতা রির্পোট সাতক্ষীরা: একটি যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সাতক্ষীরায় অন্তত বিশজন আহত হয়েছে। আজ বুধবার বিকাল ৪টার দিকে ইটাগাছা হাটের মোড় সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। তবে এ প্রতিবেদন লেখা পর্যন্ত হতাহতদের পরিচয় জানা যায়নি।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান,ঘটনা জানা মাত্রই ঘটনা স্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, ভোমরা থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী একটি মালবাহী ট্রাকের সামনের চাকা শহরের হাটের মোড়ে পানছার হয়ে গেলে বিপরীত দিকে থেকে ছেড়ে আসা কালিগঞ্জগামী যাত্রীবাহী বাসটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের ড্রাইভার ও বাসের ১৯ যাত্রী আহত হয়। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাক ও বাসটি উদ্ধাহরে চেষ্টা চালাচ্ছে পুলিশ।
প্রত্যক্ষদর্শী স্থানীয় ফল বিক্রেতা মিজানুর রহমান জানান, আজ বিকাল ৪টার দিকে সাতক্ষীরার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি ট্রাক ইটাগাছা হাটের মোড় সংলগ্ন সড়কে টায়ের বাষ্ট হয়ে যায়। এমন সময় সাতক্ষীরা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসের ট্রাকুিট ধাক্কা খায়। ট্রাকটি বাসটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে বাস ও ট্রাকটি দমড়ে মুচড়ে যায়। বিস্তারিত আসছে–

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --