September 24, 2018
মিরপুর ও মাদারীপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

আলোপরশ নিউজ:

রাজধানীর মিরপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আসাদুল হক (৩০) নামের এক ‘মাদক ব্যবসায়ী’ এবং মাদারীপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আলিম মোল্লা ওরফে আলি মোল্লা নামের এক ‘ডাকাত’ নিহত হয়েছে। সোমবার ভোরে ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা দু’টি ঘটে।

মিরপুর: সোমবার ভোরে মিরপুর বেড়িবাঁধ এলাকার ‘বন্দুকযুদ্ধে’ আসাদুল নিহত হয়। তার বাসা আগারগাঁওয়ের বিএনপি বাজার গলি। আসাদুলের বিরুদ্ধে মাদক চোরাচালানসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-২ এ দায়িত্বরত সহকারী পুলিশ সুপার সাইফুল মালিক বলেন, মিরপুর বেড়িবাঁধ এলাকায় একদল  মাদক ব্যবসায়ী অবস্থান করছে খবর পেয়ে র‌্যাবের টহলদল সেখানে অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে এক যুবক আহত হয় ও অন্যরা পালিয়ে যায়। গুলিবিদ্ধ যুবককে সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, নিহত যুবকের সঙ্গে থাকা মানিব্যাগ থেকে তার পরিচয় জানা যায়। ঘটনাস্থল থেকে একটি শর্টগান, একটি বিদেশি পিস্তল ও এক হাজারের বেশি ইয়াবা উদ্ধার করা হয়।

মাদারীপুর: মাদারীপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত আলিম মোল্লা ডাসার থানার জেলার পূর্ব কমলাপুর গ্রামের সামসুল হক মোল্লার ছেলে। পুলিশের দাবি, তার বিরুদ্ধে একাধিক ডাকাতি ও চুরি মামলা রয়েছে। আলিমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে খবর পেয়ে সোমবার গভীর রাতে সদর উপজেলার শিড়খারা এলাকায় অভিযানে যায় মাদারীপুর জেলা গোয়েন্দা পুলিশ। এই সময় ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে ডাকাত দল পালিয়ে যায় এবং ঘটনাস্থলে গুলিবিদ্ধ এক আলিমের লাশ পাওয়া যায়।

মাদারীপুরের পুলিশ সুপার সুব্রত কুমার হালাদার জানান, নিহত আলিমের বিরুদ্ধে মাদারীপুর ও রংপুরসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। সে মোটরসাইকেল চোরচক্রের সক্রিয় সদস্য ছিল। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইগান উদ্ধার করেছে।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --