June 3, 2018
কালীগঞ্জে স্ত্রীর মামলায় চিকিৎসক গ্রেফতার

আলোর পরশ নিউজ:নারী ও শিশু নির্যাতন মামলায় মেহেদী হাসান রোমেল (৩০) নামে এক চিকিৎসককে গ্রেফতার করেছে পুলিশ।রোববার সকালে কালীগঞ্জ থানা পুলিশ সিরাজগঞ্জ জেলার খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে তাকে গ্রেফতার করেন।আটকের বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ওসি মিজানুর রহমান খান।রোমেল কুষ্টিয়া থানা পাড়ার আবদুস সালামের ছেলে।জানা গেছে, মোবারকগঞ্জ চিনিকলের কর্মকর্তা বিশ্বাস আবদুর রাজ্জাকের মেয়ে ডা. সোনিয়া আক্তার বাদী হয়ে তার স্বামী ডা. মেহেদী হাসান রোমেল, তার বাবা মায়ের বিরুদ্ধে ১৯ মে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কালীগঞ্জ থানায় একটি মামলা করেন।

মামলায় বিবরণে উল্লেখ করা হয়েছে, ডা. স্বামী রোমেল তার স্ত্রীর কাছে ১০ লাখ টাকা যৌতুক দাবি করে। গত বছরের ৭ আগস্ট তাকে তিন লাখ টাকা দেয়া হয়। বাকি সাত লাখ টাকার জন্য রোমেল ও তার বাবা-মা বিভিন্ন সময় সোনিয়াকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন চালাতে থাকে। সর্বশেষ গত ৬ মে অবশিষ্ট সাত লাখ টাকার জন্য আসামিরা সোনিয়ার বাবার বাড়িতে এসে তাকে হত্যার চেষ্টা করে।

কালীগঞ্জ থানার ওসি মিজানুর রহমান খান বলেন, ডা. সোনিয়া আক্তার বাদী হয়ে তার স্বামী ডা. রোমেল ও তার পিতা-মাতাসহ তিনজনের নামে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন। পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি ডা. মেহেদী হাসান রোমেলকে গ্রেফতার করেছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --