ঢাকাWednesday , 2 October 2024
  1. আন্তর্জাতিক
  2. আশাশুনি
  3. কলারোয়া
  4. কালিগঞ্জ
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. তালা
  9. দেবহাটা
  10. পরিবেশ ও জলবায়ু
  11. ফিচার
  12. বিজ্ঞান ও প্রযুক্তি
  13. বিনোদন
  14. শিক্ষা
  15. শ্যামনগর
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরার নবাগত পুলিশ সুপার মনিরুল ইসলাম মুনিরের সাথে সাতক্ষীরায় কর্মরত সাংবাদিকদের মতবিনিময়

news_admin
October 2, 2024 1:40 pm
Link Copied!

সাতক্ষীরা প্রতিনিধি
সাতক্ষীরার নবাগত পুলিশ সুপার মনিরুল ইসলাম মুনিরের সাথে সাতক্ষীরায় কর্মরত সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে পুলিশ লাইন্সের ড্রিল সেটে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় পুলিশ সুপার মনিরুল ইসলাম মুনির বলেন,‘‘ সাতক্ষীরার অধিকাংশ মানুষ শান্তিপ্রিয়। বিগত সরকারের সময় রাজনৈতিক কারণে এজেলার মানুষকে অনেক হয়রানির শিকার হতে হয়েছে। পরিবর্তিত পরিস্থিতিতে পুলিশের চ্যালেঞ্জ হলো, আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি ঘটানো। যানজট,মাদক ও সন্ত্রাসমুক্ত জেলা গড়তে পুলিশ কাজ করবে। সাংবাদিক-পুলিশ একে অন্যের পরিপুরক। তাই আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে পুলিশ ও সাংবাদিক একে অন্যের সহযোগী হিসেবে কাজ করবে। ’’
মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বারী,সাংবাদিক মিজানুর রহমান, আবুল কাসেম,আক্তারুজ্জামান বাচ্চু,মনিরুল ইসলাম মনি,জিল্লুর রহমান,আবু সাইদ বিশ্বাস. প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সজীব খাঁন,আমিনুর রহমানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।