ঢাকাSunday , 1 September 2024
  1. আন্তর্জাতিক
  2. আশাশুনি
  3. কলারোয়া
  4. কালিগঞ্জ
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. তালা
  9. দেবহাটা
  10. পরিবেশ ও জলবায়ু
  11. ফিচার
  12. বিজ্ঞান ও প্রযুক্তি
  13. বিনোদন
  14. শিক্ষা
  15. শ্যামনগর
আজকের সর্বশেষ সবখবর

কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যানের প্রাইভেটকারটি পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

news_admin
September 1, 2024 12:35 am
Link Copied!

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান সাফিয়া পারভিনের ব্যবহৃত প্রাইভেটকারটি দুর্বৃত্তরা পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে পুড়িয়ে দিয়েছে। শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে সাতক্ষীরা সদরের কাশেমপুরে (সিটি কলেজের পিছনে) এ ঘটনা ঘটে।
কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান সাফিয়া পারভিন জানান, গত ৫ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশত্যাগ করার পর ওই রাতেই তার বাড়িঘরে লুটপাট ও ভাঙচুর চালিয়ে আগুন দেওয়া হয়। এ সময় ব্যবহৃত প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো-খ-১২-০৪১০) নিয়ে তিনি ও তার পরিবারের সদস্যরা বাড়ি ছাড়া হন। তিনি সেনা ক্যাম্পসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ করেন। তার মা বাদি হয়ে আদালতে মামলা করেন। দুই সপ্তাহ আগে তিনি বাড়িতে ফিরলে তাকে আবারো হত্যার হুমকি দিলে গভীর রাতে যৌথ বাহিনীর সদস্যরা তাকে উদ্ধার করে নিরাপদ স্থানে পৌঁছে দেয়। গত ১৭ আগস্ট থেকে তার প্রাইভেটকারটি সাতক্ষীরা সিটি কলেজের পিছনে কওছার মুহুরীর ভাড়াটিয়া নেঙ্গী গ্রামের আজিজুর রহমানের জিম্মায় রেখেছিলেন তিনি। শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে ওই প্রাইভেটকারটি পেট্রোলের আগুনে পুড়িয়ে দেওয়া হয়েছে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।