December 30, 2019
বিজিবির অভিযানে বিপুল পরিমান ভারতীয় মালামালসহ ৪ জন আটক

সাতক্ষীরা ৩৩ বিজিবির সদস্যরা পৃথক পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমান ভারতীয় মালামাল আটক করেছে। এ সব মালামালের মধ্যে রয়েছে ৩টি ট্রাক, ২৩ বোতল ফেন্সিডিল, ১৫০ গ্রাম গাঁজা ও ৬৪৫০ কেজি ভারতীয় মাছ।
বিজিবি জানায়, রোববার বেলা আড়াইটার সময় ঝাউডাংগা বিশেষ ক্যাম্পের টহল কমান্ডার নায়েব সুবেদার মোঃ ওলিউল আলম এর নেতৃত্বে¡ জয়দেব ঘোষের মোটর পার্কিং এলাকায় অভিযান চালায়। এ সময় দুটি ট্রাক, ২৩ বোতল ফেন্সিডিল ও ১৫০ গ্রাম গাঁজাসহ দুই ব্যক্তিকে আটক করা হয়। ট্রাকসহ আটক মালামালের মূল্য ৮০ লাখ, ৯০ হাজার, ২৫০ টাকা। আটককৃতরা হলো যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া গ্রামের মোঃ জাফর আলীর ছেলে মোঃ নাসির মোড়ল এবং একই উপজেলার মহাকাল গ্রামের মৃত প্রভাদ দে এর ছেলে বিক্রম কুমার দে।
অপরদিকে রোববার বিকাল ৫টায় বাঁকাল চেকপোষ্টে কর্তব্যরত টহল কমান্ডার হাবিলদার মোঃ মহসিন আলী এর নেতৃত্বে ভোমরা বন্দর দিয়ে আমদানী করা মাছ ভর্তি একটি ট্রাক আটক করা হয়। উক্ত ট্রাকে তল্লাসী চালিয়ে ৬৪৫০ কেজি বিভিন্ন প্রজাতির ভারতীয় মাছ জব্দ করা হয়। ট্রাকসহ জব্দকৃত মাছের দাম ১ কোটি ৪২ লাখ ৪০ হাজার টাকা। এ সময় আটক করা হয়, কালিগঞ্জ উপজেলার মৌতলা গ্রামের মৃত আবু সাঈদের ছেলে মোঃ মামুনুর রশিদ এবং শ্যামনগর উপজেলার মোঃ নুর সালাম গাজীর ছেলে মোঃ আকবর হোসেন। উভয় ঘটনায় থানায় মামলা হয়েছে।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com