December 27, 2019
গাইবান্ধা-৩ আসনের এমপি ডা. ইউনুস আলী আর নেই

আলোরপরশ নিউজ: গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনের এমপি ডা. ইউনুস আলী সরকার (৭০) সরকার আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
আজ শুক্রবার  সকাল সাড়ে ৭টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
সাদুল্লাপুর উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি খন্দকার জিল্লুর রহমান ও তার স্বজনরা জনান, তিনি দীর্ঘ দিন থেকে ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন।
সাদুল্লাপুর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সাহারিয়া খান জানান, ডাক্তার. ইউনুস আলী সরকার সংসদীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সদস্য ছিলেন। এছাড়া তিনি একই আসন থেকে দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি নির্বাচিত হয়েছিলেন। এবং বিগত ১৬ বছর থেকে সাদুল্লাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন।
১৯৫৩ সালের ১৫ জুন জন্মগ্রহণ করেন ইউনুস আলী সরকার। তার গ্রামের বাড়ি গাইবান্ধা জেলার সাদুল্ল্যাপুর উপজেলার ভাতগ্রাম এলাকায়।

২০১৪ সালে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে প্রথমবার এমপি হিসেবে নির্বাচিত হন।
এমপি ডা. ইউনুস আলী ইউনুস আলী সরকারের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --