December 27, 2019
ঢাকা সিটি নির্বাচন মনোনয়ন জমা দিলেন ইশরাক, রিপন ও তাবিথ

আলোর পরশ নিউজ:   ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে মেয়র পদে ইশরাক হোসেনই দলীয় মনোনয়ন পাচ্ছেন এটা এখন মোটামুটি নিশ্চিত। তবে আগামীকাল শনিবার দুই সিটির মেয়র পদের জন্য চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

আজ শুক্রবার বিকেলে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সাংবাদিকদের রিজভী বলেন, ঢাকার দুই সিটিতে মেয়র পদে আমাদের তিনজন দলের মনোনয়ন প্রত্যাশা করেছেন। আসাদুজ্জামান রিপন, তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন। দক্ষিণে যেহেতু ইশরাক হোসেন একমাত্র প্রত্যাশী, সেখানে বিএনপির আর কোনো প্রার্থী না থাকায় তার (ইশরাক হোসেন) আনুষ্ঠানিকতা এখন বাকি।

শুক্রবার ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন বিএনপির তিন নেতা। এদিন বিকেল ৪টার দিকে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশনে (ডিএনসিসি) মেয়র পদে মনোনয়নপ্রত্যাশী তাবিথ আউয়াল এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি) মেয়র পদে মনোনয়নপ্রত্যাশী ইশরাক হোসেন একসাথে আসেন। প্রথমে তাবিথ আউয়াল এবং পরে ইশরাক হোসেন দলীয় মনোনয়নপত্র বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদের কাছে জমা দেন।

এরপর ডিএনসিসিতে মেয়র পদে মনোনয়নপ্রত্যাশী বিএনপির বিশেষ সম্পাদক আসাদুজ্জামান রিপন তার মনোনয়নপত্র জমা দেন।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com