October 25, 2019
ভূমি দস্যুদের মুখের ভেতর থেকে অপারেশন করে সব জমি বের করবো: সাতক্ষীরা জেলা প্রশাসক

আলোর পরশ নিউজ:। সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেছেন, যারা খাস জমি দখল করে আছে, তাদের খুজে বের করুন। তাদের মুখের ভেতর থেকে অপারেশন করে সব জমি বের করবো। খাসজমি দখল মুক্ত করে ভূমিহীনদের দেব। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন এদেশে একজনও ভূমিহীন থাকবে না।
বৃহস্পতিবার বিকালে সদর উপজেলার আলিপুর ইউনিয়ন ভূমি অফিসের নবনির্মিত ভবন উদ্বোধন ও গণশুনানিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা প্রশাসক বলেন, নায়েব অফিসে যদি কোন দালাল থাকে তাদের নির্মূল করা হবে। এ অফিসের নায়েব কর্মচারীর বাইরে অফিস সংশ্লিষ্ট কাজে যদি বাইরের কেউ যুক্ত থাকে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। আমরা সকলে হাত তুলে শপথ করেছি আমাদের প্রতিটি অফিস-ইউনিয়ন ভূমি অফিস, এসি ল্যান্ড অফিস, ইউএনও অফিস, ডিসি অফিস, সকল অফিস দুর্নীতি মুক্ত থাকবে। কোন মানুষ দুর্নীতি ও হয়রানির শিকার হলে সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। আমার অফিসের নাম ব্যবহার করে কেউ টাকা দাবি করলে আমাকে ফোন দেবেন। কিছুদিন আগে ধুলিহরের নায়েবের বিরুদ্ধে আমাকে একজন ফোন দিয়েছে, তাকে কিন্তু সাসপেন্ড করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।
অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরীর সভাপতিত্বে আলিপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রউফসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।
অনুষ্ঠানে জেলা প্রশাসক গণশুনানিতে অংশ নেওয়া স্থানীয় জনসাধারণের কথা শোনেন এবং তাৎক্ষণিক সমাধানযোগ্য সমস্যাসমূহ সমাধানের নির্দেশ দেন।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com