September 25, 2019
দুদুর বিরুদ্ধে মামলা হলো খুলনায়

আলোর পরশ নিউজ: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও হত্যাচেষ্টার অভিযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে মামলা করা হয়েছে খুলনায়।

আজ বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে খুলনা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে হত্যার হুমকি ও রাষ্ট্রদ্রোহিতার অভিযোগে মামলাটি দায়ের করা হয়। গত সোমবার (২৩ সেপ্টেম্বর) দুদুর বিরুদ্ধে মামলার আবেদন করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারী।

এর আগে গত ১৯ সেপ্টেম্বর ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে দুদুর বিরুদ্ধে মামলা করেন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি। একই দিন চট্টগ্রাম আদালতে দুদুর বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের অভিযোগ এনে মামলার আবেদন করেন রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি নুরুল আলম। নয়াপল্টনে বিএনপি অফিস ঘেরাওয়ের হুমকি‌ও দেয় ছাত্রলীগ। আর গত সপ্তাহে  চুয়াডাঙ্গায় দুদুর পৈতৃক বাড়িতে হামলা চালায় একদল যুবক।

গত ১৬ সেপ্টেম্বর ডিবিসি টেলিভিশন চ্যানেলে ‘ছাত্রদল থেকে কাউন্সিল : বিএনপির ভাবনা কী?’ শীর্ষক টকশোতে অন্য অতিথিদের সঙ্গে কথা প্রসঙ্গে বিএনপির আগামী দিনের রাজনৈতিক কৌশলের কথা তুলে ধরেন দুদু। তিনি বলেন, ‘কৌশল হচ্ছে, আওয়ামী লীগকে হটিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করা। যেভাবে শেখ মুজিব বিদায় হয়েছে, শেখ হাসিনা সেভাবে বিদায় হবে, গণতন্ত্র প্রতিষ্ঠা হবে।’

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --