August 24, 2019
সাতক্ষীরা সীমান্তে বিজিবির অভিযানে ৩ লাখ ২৪ হাজার টাকার ভারতীয় মালামালসহ দুই চোরকারবারী আটক

আলোর পরশ নিউজ:সাতক্ষীরার ভোমরা ও মাদরা সীমান্তে বিজিবি চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ৩ লাখ ২৪ হাজার টাকার ভারতীয় মোবাইল ফোন ও ফেন্সিডিলসহ দুই চোরকারবারীকে আটক করেছে। শুক্রবার রাতে ভোমরা স্থলবন্দর সংলগ্ন লক্ষ্মিদাড়ি ও কলারোয়ার মাদরা সীমান্ত থেকে তাদের আটক করা হয়।
আটক চোরাকারবারীরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার মাহমুদপুর গ্রামের আব্দুস সালাম গাজীর ছেলে আব্দুল্লাহ গাজী (২৮) ও কলারোয়া উপজেলার রাজপুর গ্রামের আব্দুস সালামের ছেলে ইমন হোসেন (২১)।
বিজিবি সূত্র জানায়, সাতক্ষীরার ভোমরা সীমান্ত দিয়ে ভারতীয় চোরাচালানী মালামাল আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি ৩৩ ব্যাটালিয়নের আওতাধীন ভোমরা বিওপির কমান্ডার হাবিলদার রবিউল ইসলামের নেতৃত্বে টহলরত বিজিবি সদস্যরা স্থলবন্দর সংলগ্ন লক্ষ্মিদাড়ি কাঁচা রাস্তার পাশ থেকে ৩ লাখ ২ হাজার ৪০০ টাকা মূল্যের ১২ টি মোবাইল ফোন ও ১২ টি চার্জারসহ চোরাকারবারী আব্দুল্লাহ গাজীকে আটক করে।
অপরদিকে, একই সময়ে কলারোয়া উপজেলার মাদরা বিওপির আওতাধীন বোয়ালিয়া সাবানার মোড় নামক স্থানে হাবিলদার আব্দুল হামিদের নেতৃত্বে বিজিবির একটি টহলদল ২১ হাজার ৬০০ টাকা মূল্যের ৫৪ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলসহ ইমন হোসেন নামের এক যুবককে আটক করা হয়। আটককৃত এ সব মালামালের মূল্য ৩ লাখ ২৪ হাজার টাকা।
সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার বিষয়টি নিশ্চিত করে জানান, আটক দুই চোরকারবারীকে সদর ও কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে।

 

 

 

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --