July 29, 2019
অভিন্ন নিয়োগ বিধিমালা প্রণয়নের দাবীতে সাতক্ষীরা জেলা বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশনের স্মারকলিপি প্রদান

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন সাতক্ষীরা জেলা শাখা সোমবার বিকালে আইন সচিবের বরাবর স্মারকলিপি প্রদান করেছে। আজ বিকাল সাড়ে ৪টার দিকে সাতক্ষীরা বিজ্ঞ জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমানের মাধ্যমে স্মারকলিপিটি আইন বিচার ও সংসদ বিষয়ক সচিবের কাছে পৌছে দেওয়ার জন্য কপি প্রদান করা হয়।
বিজ্ঞ জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান স্মারকলিপিটি গ্রহন করেন এবং মাননীয় যুগ্ন সচিব (প্রশাসন-১) এ পৌছিয়ে দেয়ার আশ্বাস দেন।

সারাদেশের অধ:স্তন আদালতে কর্মরত কর্মচারীদের জুডিশিয়াল সার্ভিস কমিশনের সহায়ক কর্মচারী হিসেবে অর্ন্তভুক্ত, সকল ব্লক পদ বিলুপ্ত করে যুগোপযোগী পদ সৃজন এবং এক ও অভিন্ন নিয়োগ বিধিমালা প্রণয়নের দাবীতে সংগঠনের কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে সংগঠনটির সাতক্ষীরা শাখা এই স্মারকলিপি প্রদান কর্মসুচি পালন করে।

স্মারকলিপি প্রদানের সময় বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশনের সাতক্ষীরা জেলা শাখার সভাপতি হারাধন রায় চৌধুরী, সাধারণ সম্পাদক মো: আব্দুল আলিম, বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন সাতক্ষীরার মো: ইসমাইল হোসেন, মো: ইদ্রিস আলী, মো: আনোয়ারুল ইসলাম, গোপাল চন্দ্র পাল, আরিফুর রহমান, মো: সানাউল্লাহ, জাকির হোসেন, আব্দুল গফুরসহ জেলা ও দায়রা জজ আদালতের প্রশাসনিক কর্মকর্তা আবু সুফিয়ান ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --