November 20, 2018
নাসিম না অন্য কেও? কালকিনিতে তুমুল উত্তেজনা

আলোরপরশ নিউজঃ,মাদারীপুর-৩ আসনে কে পাচ্ছেন আওয়ামী লীগের মনোনয়ন। এমন আলোচনা এখন সর্বত্র। তবে স্থানীয় বেশির ভাগ ভোটার বলছেন, জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাসিম এমপি। এ আসনে আওয়ামী লীগের দুই হেভিওয়েট প্রার্থী রয়েছেন।

আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে মাদারীপুর-৩ (সদরের আংশিক-কালকিনি-ডাসার) আসনে চলছে নানামুখী গুজব। দলের মনোনয়নপ্রত্যাশীদের সমর্থকেরা তাদের নেতাদের মনোনয়ন দেয়া হয়েছে বলে ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে তা ছড়িয়ে দিচ্ছেন। ফলে এ আসনের বিভিন্ন স্থানে পক্ষে-বিপক্ষে মিছিল, মিষ্টি বিতরণ হয়েছে। কেউ কেউ সৈয়দ আবুল হোসেন ও ড. আব্দুস সোবাহান গোলাপকে মনোনয়ন দেয়া হয়েছে বলে প্রচার করছেন। কয়েক দিন ধরে আওয়ামী লীগের নেতাকর্মীসহ সাধারণ জনগণের মধ্যেও ছড়িয়ে পড়েছে মনোনয়ন নিয়ে নানামুখী প্রচারণা। তবে নির্বাচনী মাঠে নেই সৈয়দ আবুল হোসেন ও ড. আব্দুস সোবাহান গোলাপ। তারা বেশির ভাগ সময়ই ঢাকায় থাকেন। ভোটারদের সাথে তাদের কোনো যোগাযোগ নেই। আগে এমপি নির্বাচিত হয়েও সৈয়দ আবুল হোসেন এলাকার ভোটারদের কাছে পৌঁছতে পারেননি। সুখে-দুঃখে এই অবহেলিত এলাকার লোকজন তাদের এমপি সৈয়দ আবুল হোসেনকে পাশে পায়নি। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃঞ্চ দে সাংবাদিকদের জানান, বাহাউদ্দিন নাসিম এমপি কালকিনির মাটি ও মানুষের নেতা। তিনি প্রতিনিয়ত দলের নেতাকর্মীদের সাথে যোগাযোগ করে দলীয় নেতাকর্মীদের সক্রিয় করে রাখছেন। আর তার দিকনির্দেশনায় নেতাকর্মীদের মধ্যে ফিরে এসেছে প্রাণচাঞ্চল্য

বর্তমান এমপি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাসিম মনোনয়ন পেয়েছেন বলে কেউ কেউ প্রচার করার পর সেই পেজে ভিন্নমত পোষণ করে অনেকেই তির্যক মন্তব্য করতে পিছপা হননি। আ ফ ম বাহাউদ্দিন নাছিমকে মনোনয়ন দেয়া হয়নি এমন গুজব ছড়িয়ে বোয়ালমারী ও আলফাডাঙ্গার কয়েক স্থানে মিষ্টি খাওয়া হয়েছে এমন খবরও পাওয়া গেছে। আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে মাদারীপুর-৩ আসনে দলের নেতাকর্মীদের মধ্যে রীতিমতো কথার যুদ্ধ শুরু হয়েছে। আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির দায়িত্বশীল এক নেতা জানিয়েছেন, মাদারীপুর-৩ আসনে এখনো মনোনয়ন চূড়ান্ত করা হয়নি। দলীয় সভানেত্রী দু-তিন দিনের মধ্যেই চূড়ান্ত করবেন। মনোনয়ন নিয়ে মাদারীপুর-৩ আসনে যেসব কথা ভেসে বেড়াচ্ছে তা নিছকই গুজব।
উল্লেখ্য, মাদারীপুর-৩ আসনে আওয়ামী লীগ থেকে দলের মনোনয়নপত্র কিনেছেন ১৭ জন

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com