October 1, 2018
ডু অর ডাই ম্যাচে টাইগার যুবাদের টার্গেট ১৮৮

খেলারপরশ নিউজঃঃ  অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের শুরুটা শুভ হয়নি বাংলাদেশের। প্রথম ম্যাচে শ্রীলংকার বিপক্ষে উড়ে যায় টাইগার যুবারা। ফলে টুর্নামেন্টে টিকে থাকতে আজ জিততেই হবে। সেই লক্ষ্যে ছোট টার্গেট পেয়েছে তারা। প্রথমে ব্যাট করতে নেমে ১৮৭ রানে গুটিয়ে গেছে পাকিস্তান।

এজন্য বোলারদের বাহ্বা দিতে পারেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক তৌহিদ হৃদয়। চট্টগ্রামে জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে প্রথমে পাকিস্তানকে ব্যাটিংয়ে পাঠান তিনি। তার সিদ্ধান্ত যথার্থ প্রমাণ করেন বোলাররা। দলীয় ৩০ রানে মহসিন খানকে আউট করেন অভিষেক দাস।

প্রাথমিক ধাক্কা সামলে উঠেন সায়েম আইয়ুব ও রোহাইল নাজির। দলীয় ৭৩ ও ৭৪ রানে পরপর ২ উইকেট হারিয়ে ফেললে ফের চাপে পড়ে অতিথিরা। ২ উইকেটই শিকার করেন রিশাদ হোসেন। সাদ খানকে এলবিডব্লিউর ফাঁদে ফেলেন এবং রোহাইলকে রাকিবুল হাসানের ক্যাচ বানান।

পরে ওয়াকার আহমেদের ব্যাটে লড়াই করে পাকিস্তান। ৫৮ বলে ১০ চার ও ১ ছক্কায় ৬৭ রান করেন তিনি। প্রান্তিক নওরোজ নাবিলের ক্যাচ বানিয়ে তাকে ফেরান শরিফুল ইসলাম। ওয়াকারকে কিছুটা সময় সঙ্গ দেন মোহাম্মদ জুনায়েদ। তিনি ২৪ রান করে মৃত্যুঞ্জয় চৌধুরীর বলে শরিফুলের হাতে ধরা পড়েন।

পাকিস্তান শেষ ৫ উইকেট হারায় মাত্র ৫৫ রানে। বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন রিশাদ। ২ উইকেট শিকার শরিফুলের। ১টি করে উইকেট নেন মৃত্যুঞ্জয়, অভিষেক ও রাকিবুল।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --