March 28, 2018
সাতক্ষীরার আশাশুনি সরকারি কলেজে ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষ আহত-৪

সাতক্ষীরা প্রতিনিধি
আশাশুনি সরকারি কলেজে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে চারজন আহত হয়েছে। আহতদের আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার দুপুরে কলেজ প্রাঙ্গনে এ ঘটনাটি ঘটে।

আহতরা হলেন, রাজ, তাজ, শাকিল ও শাহারুল ইসলাম

আশাশুনি সরকারি কলেজ শাখার সাভাপতি হুমায়ুন কবির রাসেল জানান, আশাশুনি কলেজে আজ নবীন বরন অনুষ্ঠান চলছিল। এ সময় যুবলীগের বহিরাগত কিছু যুবক এসে কলেজে ব্যানার ও পোষ্টার ছিড়ে ফেলে। এ নিয়ে কথাকাটা কাটির এক পর্যায়ে ধাক্কাধাক্কি হয়। সেখানে মারামারির ঘটনা ঘটেনি।

কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসমাউল হুসাইন বলেন, কলেজে নবীন বরণ অনুষ্ঠান চলাকালে কলেজ ছাত্রলীগের সভাপতির ছেলেরা এসে প্রাধানমন্ত্রীর ছবি ও আমার ছবি ছিড়ে ফেলে উল্লাস করতে থাকে। বাঁধা দিলে সভাপতির ছেলেরা আমার ছেলেদের উপর হামলা করে। এতে চার জন আহত হয়েছে। আহতরা বর্তমানে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে। এ ঘটনায় মামলার প্রস্তুতু চলছে বলে তিনি জানান।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, কলেজে ফরম ফিলাপ ও এনজিওদের অনুষ্ঠান একসঙ্গে চলাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে হাতাহাতি হয়েছে। পুলিশ ঘটনাস্থলে যেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করেছে বলে তিনি জানান।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --