November 5, 2019
সাতক্ষীরায় সড়ক দূর্ঘটনায় এক গ্রাম্য চিকিৎস্যক নিহত-১ঃ আহত-২

আলোরপরশ নিউজ:সাতক্ষীরার বাইপাস সড়কে মোটরসাইকেলের ধাক্কায় বাইসাইকেল আরোহী এক গ্রাম্য ডাক্তার নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০ টার দিকে শহরের অদূরে বাইপাস সড়কের বকচরা মোড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে আরো দুই জন।
নিহত সাইকেল আরোহী গ্রাম্য ডাক্তারের নাম শামীম হোসেন ছট্টু (৪৫)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার বকচরা গ্রামের মৃত সিদ্দিক হোসেনের ছেলে। আহতরা হলেন, খুলনার ময়লাপোতা এলাকার খলিলুর রহমানের ছেলে নুর মোহাম্মদ ও ডুমুরিয়া এলাকার সোবহান শেখের ছেলে তাজুল ইসলাম। এদের মধ্যে নুর মোহাম্মদের অবস্থা আশংকাজনক।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গ্রাম্য ডাক্তার শামীম হোসেন ছট্টু সকাল ১০টার দিকে বাইসাইকেলে শহরের অদূরে বাইপাস সড়কের বকচরা মোড় পার হওয়ার সময় সাতক্ষীরা মেডিকেল কলেজের দিক থেকে আসা একটি মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা মারে। এতে রাস্তায় পড়ে গিয়ে ঘটনাস্থলেই নিহত হন শামীম হোসেন ছট্টু। এ সময় আহত হন মোটর সাইকেলে আরোহী নুর মোহাম্মদ ও চালক তাজুল ইসলাম। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যান। নুর মোহাদ্দের অবস্থার অবনতি হতে থাকায় কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতলে স্থানান্তর করেন।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

More News


সম্পাদক ও প্রকাশক মো: জিল্লুর রহমান

বাসা ও অফিস: পুরাতন সাতক্ষীরা, যোগাযোগ: ০১৭১৬৩০০৮৬১ - e-mail: zsatkhira@gmail.com