October 28, 2019
সাতক্ষীরায় জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম এর নতুন সদস্য ফরম বিতরণ, পুরন ও সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

 

আলোর পরশ নিউজ:।।কেন্দ্রীয় কর্মসুচি অনুযায়ী বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম এর নতুন সদস্য ফরম বিতরণ, পুরন ও সংগ্রহ কার্যক্রম সাতক্ষীরা শুরু হয়েছে। গতকাল সোমবার জেলা আইনজীবী সমিতির লাইব্রেরী হল রুমে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন বিএনপির কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার কায়সার কামাল।
জাতীয়তাবাদী আইনজীবী সমিতি সাতক্ষীরা জেলা সভাপতি এ্যাডঃ মোঃ আবুল হোসেন (২) এর সভাপতিত্বে ও সংগঠনের জেলা কমিটির সাধারণ সম্পাদক এ্যাডঃ সোমনাথ ব্যনার্জীর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা বিএনপির সভাপতি রহমতুল্লাহ পলাশ, সাবেক সাধারণ সম্পাদক এ্যাডঃ সৈয়দ ইফতেখার আলী, বিএনপি নেতা পৌর মেয়র আলহাজ্ব তাসকিন আহমেদ চিশতি, আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাডঃ আব্দুল মজিদ, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য সুপ্রীম কোর্টের এ্যাডঃ ওয়াহিদুজ্জামান দিপু, সুপ্রিম কোর্টের এ্যাডঃ রফিকুল ইসলাম মন্টু, এ্যাডঃ আব্দুস সালাম খান, এ্যাডঃ মিজানুর রহমান, এ্যাডঃ আনিসুর রহমান খান, এ্যাডঃ নাছিরউদ্দিন স¤্রাট, এ্যাডঃ এ,বি,এম, সেলিম, ব্যারিষ্টার মনিরুজ্জামান আসাদ, এ্যাডঃ সরদার আমজাদ হোসেন, এ্যাডঃ আব্দুস সাত্তার, এ্যাডঃ শহিদুল্লাহ (২), এ্যাডঃ এ,এস,এম, আশরাফুল আলম, এ্যাডঃ আজিবর রহমান, জেলা বিএনপি নেতা হাবিবুর রহমান হবি, অধ্যাপক শের আলী, যুবদল নেতা আবু জাহিদ ডাবলু, স্বেচ্ছাসেবক দল নেতা সোহেল আহমেদ মানিক, এ্যাডঃ কামরুজ্জামান ভুট্টু, এ্যাডঃ আকবর আলী, এ্যাডঃ মোস্তফা জামান, এ্যাডঃ জুলফিকার আলম, এ্যাডঃ অসীম মন্ডল, এ্যাডঃ নুরুল আমীন, এ্যাডঃ মিজানুর রহমান বাপ্পী প্রমুখ।
প্রধান অতিথি বলেন, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামকে আরো গতিশীল ও শক্তিশালী করার জন্য নতুন ফরম পূরণের মাধ্যমে নতুন ভোটার তালিকা প্রস্তুত করা হচ্ছে। গণতন্ত্র ও গঠনতন্ত্র মাফিক অবাধ সুষ্ঠু নিরপেক্ষ সম্মেলনের মাধ্যমে প্রত্যেক জেলায় দলের সকল নেতাকর্মীদের সহযোগীতায় পুর্নাঙ্গ কমিটি গঠন করা হবে। পরে কেন্দ্রীয় কমিটি গঠন করে রাজপথে আন্দোলনের মাধ্যমে বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করা হবে। তিনি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ দেশের সকল নেতাকর্মীদের নামে মিথ্যে মামলা প্রত্যাহারের দাবি জানান।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --