October 23, 2019
সাতক্ষীরায় দুটি ট্রাকে ভর্তি ১ কোটি ৩২ লাখ টাকার মালামালসহ এক ভারতীয় নাগরিক আটক

আলোর পরশ নিউজ: ।।সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সীমান্ত এলাকায় বিজিবি সদস্যরা চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে দুটি ভারতীয় ট্রাকে ভর্তি ৫০ হাজার বাংলাদেশী সুখী বড়ির পাতা ( জন্ম বিরতি পিত) ও ৮০৩ কেজি সুপারীসহ এক ভারতীয় নাগরিককে আটক করেছে। মঙ্গলবার দুপুরে ভোমরা স্থলবন্দর সংলগ্ন আইসিপি এলাকা থেকে এই মালামালসহ ওই ভারতীয় নাগরিককে আটক করা হয়।
আটক ভারতীয় নাগরিকের নাম মোঃ ওলিউল্লাহ গাজী (৩০)। তিনি ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের উত্তর চব্বিশ পরগনা জেলার বসিরহাট মহকুমার প্রসন্নকাঠি গ্রামের লুৎফর গাজীর ছেলে।
বিজিবি সূত্র জানায়, সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সীমান্ত দিয়ে বিপুল পরিমান বাংলাদেশী সুপারী ও সুখী বড়ি ভারতে পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি ৩৩ ব্যাটালিয়নের আওতাধীন ভোমরা বিওপির একটি টহলের সদস্যরা সেখানে অভিযান চালায়। এ সময় দুটি ট্রাকসহ ভারতীয় নাগরিক ওলিউল্লাহ গাজীকে আটক করা হয়। ( যার ভারতীয় নং-ডই-২৫-উ-০০৩১ ও ডই-২৫-ঊ-৭৯৮০)। পরে ট্রাক দুটিতে তল্লাশী চালিয়ে ৫০ হাজার পাতা বাংলাদেশী সুখী বড়ি ও ৮০৩ কেজি সুপার উদ্ধার করা হয়।
সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রাকসহ আটক মালামালের মূল্য ১ কোটি ৩২ লাখ ৪০ হাজার ৯ শত টাকা। এ ঘটনায় আটককৃত আসামি ওলিউল্লাহ গাজীকে অবৈধ মালামাল ও ট্রাকসহ সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে। এঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --