October 19, 2019
সাতক্ষীরায় বহিষ্কৃত যুবলীগ নেতা তুহিন মানব পাচার মামলায় গ্রেফতার

আলোর পরশ নিউজ :।। সাতক্ষীরায় মানব পাচারের একটি মামলায় জেলা যুবলীগের বহিষ্কৃত নেতা তুহিনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। শুক্রবার গভীর রাতে শহরের বাইপাস সড়ক থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।
আটক তুহিনুর রহমান তুহিন সাতক্ষীরা পৌর যুবলীগের বহিস্কৃত সভাপতি ও জেলা যুবলীগের সদস্য ছিলেন। তুহিনের বিরুদ্ধে মানব পাচার আইনে মামলা হওয়ার পর ওই রাতেই পৌর যুবলীগের সভাপতি পদ থেকে তাকে অব্যহতি দেয়া হয়।
সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানান, তুহিন শহরের সংগ্রাম টাওয়ারে রুম ভাড়া নিয়ে সেখানে জেন্স পার্লার ও আবাসিক হোটেলের নামে একটি মিনি পতিতালয় গড়ে তুলেছিলেন। গত ৭ অক্টোবর পুলিশ সেখানে অভিযান চালিয়ে নারীসহ ৮ জনকে গ্রেফতার করেন। হোটেলটির বিভিন্ন কক্ষে এ সময় তল্লাসী চালিয়ে বিপুল পরিমান কনডম ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ সময় পালিয়ে যেতে সক্ষম হয় যুবলীগ নেতা তুহিন।
এ ঘটনায় যুবলীগ নেতা তুহিনসহ ৯ জনের বিরুদ্ধে গোয়েন্দা পুলিশের এস.আই ফরিদ হোসেন বাদি হয়ে মানব পাচার আইনে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ওই রাতেই তাকে পৌর যুবলীগের সভাপতি পদ থেকে অব্যহতি দেয়া হয়। এর পর থেকে পলাতক থাকার পর গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে শহরের বাইপাস সড়ক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --