October 17, 2019
সাতক্ষীরার লক্ষিদাড়ি সীমান্ত থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার

আলোর পরশ নিউজ: ভারত থেকে অবৈধ পথে আনার সময় সাতক্ষীরা সদর উপজেলার লক্ষিদাড়ি সীমান্ত থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি সদস্যরা। বৃহস্পতিবার দুপুর আড়াই টায় বিজিবি’র চোরচালান বিরোধী এক অভিযানে এই ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য প্রায় ৬০ লক্ষ টাকা বলে জানিয়েছে বিজিবি। তবে, বিজিবি এ সময় কোন চোরাকারবারীকে আটক করতে পারেনি।
বিজিবি সূত্র জানায়, ভারত থেকে অবৈধ পথে বিপুল পরিমাণ ইয়াবা আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের আওতাধীন ভোমরা বিওপির একটি টহল দলের সদস্যরা সদর উপজেলার লক্ষিদাড়ি সীমান্তে অভিযান চালায়। এসময় সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সংলগ্ন লক্ষীদাড়ি সীমান্তের মেইন পিলার ৩ এর সাব পিলার ৩ এর কাছাকাছি এলাকা থেকে একটি শপিং ব্যাগে ভর্তি ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। বিজিবি ভোমরা বিওপি
কমান্ডার সুবেদার মজিবুর রহমান এই অভিযানের নেতৃত্ব দেন।
সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার বিষয়টি নিশ্চিত করে জানান, বিজিবি’র উপস্থিতি টের পেয়ে ইয়াবা ভর্তি ব্যাগ ফেলে চোরাচালানিরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। উদ্ধারকৃত ইয়াবা গুলোর বাংলাদেশী মূল্য প্রায় ৬০ লাখ টাকা।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --