October 16, 2019
সাতক্ষীরায় বিয়ের কথা বলে প্রেমিকাকে বাড়িতে ডেকে নিয়ে বন্ধুদের দিয়ে ধর্ষণের অভিযোগে প্রেমিকসহ ২ জন গ্রেফতার

আলোর পরশ নিউজ: সাতক্ষীরার দেবহাটা উপজেলায় প্রেমিকাকে বাড়িতে ডেকে নিয়ে বন্ধুদের নিয়ে ধর্ষন করার ঘটনায় দুই ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় গোবরাখালী গ্রাম থেকে তাদের আটক করা হয়। এঘটনায় ধর্ষিতার বাবা বাদি হয়ে একটি মামলা দায়ের করেছে।
গ্রেফতার হওয়া ধর্ষক প্রেমিক আবু সুফিয়ান (২৭) সাতক্ষীরার দেবহাটা উপজেলার গোবরাখালী গ্রামের আছাফুর সরদারের ছেলে ও একই গ্রামের শিক্ষক মোশারফের ছেলে জিল্লুর রহমান (২৮)। মেয়েটিও একই গ্রামের বাসিন্দা।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও দেবহাটা থানার ওসি (তদন্ত) উজ্জল কুমার মৈত্র বলেন, আবু সুফিয়ান এবং ওই কিশোরীর মধ্যে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের কথা বলে গত শনিবার (১২ অক্টোবর) আবু সুফিয়ান ফুঁসলিয়ে মেয়েটিকে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। দুপুরে বন্ধুদের সঙ্গে নিয়ে মেয়েটিকে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় মেয়েটির মা বাদি হয়ে চারজনের নাম উল্লেখ করে দেবহাটা থানায় একটি মামলা দায়ের করেন।
তিনি আরও জানান, এ মামলায় ইতিমধ্যে আবু সুফিয়ান ও জিললুর রহমানকে গ্রেফতার করা হয়েছে এবং বাকি দুই আসামিকেও গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --