October 13, 2019
আবরার হত্যার বিচার দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন

আলোর পরশ নিউজ :  সাতক্ষীরা প্রতিনিধি: বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যার সাথে জড়িতদের দ্রুততম সময়ে শাস্তির দাবিতে মানববন্ধন করেছে সাতক্ষীরা নাগরিক আন্দোলন মঞ্চ। তারা অবিলম্বে ঘাতকদের চিহ্ণিত করে গ্রেফতারেরও দাবি জানিয়েছেন।

রোববার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাব সংলগ্ন সড়কে আয়োজিত মানববন্ধনে বক্তারা বলেন শিবিরের অজুহাতে এই নৃশংস হত্যাকান্ড ঘটিয়ে বুয়েটে সন্ত্রাসের বিস্তার ঘটিয়েছে ছাত্রলীগ। তাদের নৃশংসতা অন্য যে কোনো সময়ের হত্যাকে হার মানিয়েছে। তারা বলেন বুয়েটে ছাত্র রাজনীতি বন্ধ করে এই সংকটের নিরসন হবে না। ঘাতকদের অচিরেই আইনের কাঠগড়ায় তুলে সর্বোচ্চ শাস্তি দিতে হবে। একই সাথে তারা বুয়েটে সীমা হত্যাসহ অন্য সব হত্যার বিচার দাবি করেন।

জেলা নাগরিক আন্দোলন মঞ্চ সভাপতি ফাহিমুল হক কিসলুর সভাপতিত্বে ও নাগরিক আন্দোলন মঞ্চ সম্পাদক হাফিজুর রহমান মাসুমের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক সোনা, জাসদ নেতা ওবায়দুস সুলতান বাবলু, প্রকৌশলী আবেদুর রহমান, প্রেসক্লাব সম্পাদক মমতাজ আহমেদ বাপী, সাংবাদিক কল্যাণ ব্যানার্জি, স্বপন কুমার শীল, এসএম বিপ্লব, বিডি ক্লিনের অন্তর, নাগরিক আন্দোলন মঞ্চ, সাতক্ষীরা দপ্তর সম্পাদক এম.বেলাল হোসাইন প্রমুখ।

More News


সম্পাদক ও প্রকাশক মো: জিল্লুর রহমান

বাসা ও অফিস: পুরাতন সাতক্ষীরা, যোগাযোগ: ০১৭১৬৩০০৮৬১ - e-mail: zsatkhira@gmail.com