October 11, 2019
পাটকেলঘাটার খলিষখালিতে ঈদগা মাঠ, গণ-গোরস্থান ও ইসলামি রির্সচ সেন্টারের উদ্বোধন

আলোর পরশ নিউজ:  খলিষখালি: জেলার পাটকেলঘাটা থানার খলিষখালি ইউনিয়নের মঙ্গলানন্দকাটী গ্রামে ঈদগা মাঠ, গোরস্থান ও ইসলামি জ্ঞান চর্চা কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। ১১ অক্টোবর শুক্রুবার জুম্মার নামাজ শেষে গ্রামবাসির উপস্থিতিতে মঙ্গলানন্দকাটি পশ্চিম পাড়া মসজিদ সংলগ্ন সড়কের পাশে ইসলামি রির্সাচ সেন্টারের কেন্দ্রর উদ্বোধন করেন বিশিষ্ট সমাজ সেবক মাষ্টার আবু বক্কর শেখ।
এর আগে গ্রাম বাসির সুবিধার্থে ঈদগা মাঠের জন্য প্রায় ৩৩শতক জমি দান করেন মাষ্টার আবু বক্কর শেখ ও ইকরামুল কবির। এলাককাটিতে কোন সরকারী গোরস্থান না থাকায় মাষ্টার আবু বকাকর পৃথক ভাবে গোরস্থানের জন্যও জমি দান করেন।
তার সুযোগ্য পুত্র মনিরুজ্জামান মনি (কামাল) ও আব্দুর রাজ্জাকের ছেলে রফিকুল ইসলামমের সার্বিক ব্যবস্থপনায় ঈদগা মাঠটিতে মাটি ভরাট ও সিমানা প্রাচীরের কাজ শুরু হয়েছে। কয়েকশ গ্রাম বাসি স্বতঃস্ফূর্ত ভাবে ঈদগা মাঠ ,কবরস্থান ও ইসলামি রির্সাচ সেন্টারের জন্য নিরলশ ভাবে কাজ করে যাচ্ছে।
উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনা করেন স্থানীয় মসজিদের ইমাম মাওলানা মাসুম বিল্লাহ। অনুষ্ঠানে বক্তব্য রাখেন মিজানুর রহমান, ইকরামুল কবির, আব্দুস সামাদ, গোলাম সরোয়ার,আব্দুর রাজ্জাক,আব্দুস সেলিম,আব্দুল ওয়াদুদসহ অনেকে। এসময় সর্বস্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

More News


সম্পাদক ও প্রকাশক মো: জিল্লুর রহমান

বাসা ও অফিস: পুরাতন সাতক্ষীরা, যোগাযোগ: ০১৭১৬৩০০৮৬১ - e-mail: zsatkhira@gmail.com