September 16, 2019
দেবহাটায় ভ্যান চালক ও তার পরিবারকে মারপিট সহ দোকান ভাংচুর : অআওয়ামীলীগ নেতার ছেলে বলে কথা

আলোর পরশ নিউজ: দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুজিবর রহমানের পুত্র মিজানুর কর্তৃক সখিপুর ভ্যান চালক ও তার পরিবারকে মারপিট ও দোকান ভাংচুরের খবর পাওয়া গেছে। এ বিষয়ে দেবহাটা থানায় অভিযোগ দায়ের হয়েছে।দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন সখিপুর গ্রামের খোকন গাজীর স্ত্রী আহত নাজমা জানান, আমার ভাই শফিউল্লাহ একজন ভ্যান চালক। আমার ভাই গতকাল রাত সাড়ে ৭ টার দিকে ভ্যান চালিয়ে গাজীরহাট হতে বাড়ি আসার সময় সখিপুর ব্রাক অফিসের সামনে রাস্তায় ভ্যান ঘুরিয়ে চায়ের দোকোনে যাওয়ার সময় দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুজিবর রহমানের পুত্র মিজানুর রহমান মিজান দ্রুত গতিতে গাজীরহাট হতে মোটরসাইকেল চালিয়ে আসা কালে আমার ভাইয়ের ভ্যান গাড়ি রাস্তায় ঘুরানোর কারনে মিজানের মোটরসাইকেলের গতিরোধ হওয়ায় মিজান ও তার সহযোগী নুরুজ্জামান মেম্বর আমার ভাইয়ের উপর ক্ষিপ্ত হয়ে লাথি, চড়, কিল, ঘুসি মারতে থাকলে স্থানীয় লোক জন এসে থামিয়ে দেয়। তখন মিজান আমার ভাইকে দেখে নেওয়ার হুমকি-ধামকি দিয়ে চলে যায়। পরবর্তীতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক টেপুখালি গ্রামের রফিকুল গাজীর পুত্র সোহাগ সহ ৮/৯ জন সহযোগী নিয়ে মিজান রাত ৮টার দিকে আমার ভাই শফিউল্লাহকে ব্রাকের সামনে খোঁজ করতে আসে।

সেখানে তাকে না পেয়ে ব্রাকের সামনে আমার বাড়িতে এসে ভাইকে খোঁজার এক পর্যায়ে আমাকে ও আমার স্বামী খোকন গাজীকে এলোপাড়াড়ি ভাবে মারপিট করতে থাকে এবং আমার বসত বাড়ি সংলগ্ন দোকান ভাংচুর করে ও দোকানের মালামাল নষ্ট করে এবং বসত ঘরের মধ্যে লুকিয়ে থাকা আমার ভাই শফিউল্লাহকে পুনরায় মারপিট করে চলে যায়। এ বিষয় আমার বোন সাজু পারভীন বাদী হয়ে মিজান, সোহাগ সহ অজ্ঞাতনামা ৬/৭ জন বিরুদ্ধে দেবহাটা থানায় অভিযোগ দায়ের করেছে।

এ ব্যাপারে দেবহাটা থানার এস আই নয়ন চৌধুরী জানান, সাজু পারভীন বাদী হয়ে দেবহাটা থানায় একটি অভিযোগ দায়ের করেছে। তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --