September 14, 2019
সাতক্ষীরা জামায়াতের সাবেক আমীর অধ্যক্ষ মাওলানা আব্দুল খালেক মন্ডলের বড় ছেলে বুলবুলের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা:  সাতক্ষীরা জামায়াতের সাবেক আমীর অধ্যক্ষ মাওলানা আব্দুল খালেক মন্ডলের বড় ছেলে প্রভাষক জুলিফকর রহমান বুলবুল মারা গেছেন। আজ ভোর সাড়ে চারটার দিকে ঢাকা হৃদরোগ ইন:হাসপাতালে তিনি মারা জান।

অধ্যক্ষ মাওলানা আব্দুল খালেক মন্ডলের ছোট ছেলে প্রভাষক শামিম জানান, গতকাল বিকেলে সৌদি থেকে হজ্জ্ব করে সে ঢাকা বিমান বন্দরে পৌছালে তার বড় ভাই জুলিফকর রহমান বুলবুল তাকে রিসিভ করেন।এর পর বড় ভাই জুলিফকর রহমান বুলবুল ঢাকস্থ তার শ্বালকের বাড়িতে অবস্থান করেন। সন্ধা সাড়ে ৭টার দিকে তার ভাই জুলিফকর রহমান বুলবুলের বুকে ব্যথ্যা অনুভব করলে প্রথমে নিকস্থ ডাক্তারের পরামর্শ নেয়। অবস্থার অবন্নতি হলে তাকে ঢাকা হৃদরোগ ইন:হাসপাতালে ভর্তি করানো হয়। পরে আইসিইউতে নেয়ার আজ ভোর সাড়ে চারটার দিকে র্কতব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করে।

মরহুমের পিতা অধ্যক্ষ মাওলানা আব্দুল খালেক মন্ডল সাতক্ষীরা সদর আসন থেকে জাতীয় সংসদ সদস্য ছিলেন। এর আগে তিনি সদর উপজেলা চেয়ারম্যান ছিলেন। এছাড়া তিনি আগরদাড়ি কামিল মাদ্রাসার অধ্যক্ষ ছিলেন।

প্রভাষক জুলিফকর রহমান বুলবুল দাতভাঙ্গা কলেজের প্রতিষ্ঠাকালিন অধ্যক্ষ ছিলেন। সর্বশেষ তিনি আগরদাড়ি আমিনিয়া কামিল মাদ্রাসায় অধ্যাপনা করতেন।

মরহুম জুলিফকর রহমান বুলবুলের প্রথম জানাযা আজ যে কোন সময় ছাকাতে অনুষ্ঠিত হতে পারে। মরহুমের পিতা মাওলানা আব্দুল খালেক মন্ডল যুদ্ধপরাধ মামলায় ঢাকা কেন্দ্রীয় কারাগারে আছেন। ছেলের জানাজা নামা পড়ানোর জন্য কারা প্রধানের কাছে আবেদন করবেন তার পরিবার বলে সূত্র জানায়।

আগামি কাল রবিবার বিকেলে সাতক্ষীরা সদর উপজেলার খলিল নগরে মরহুম জুলিফকর রহমান বুলবুলের জানাজা নামাজ অনুষ্ঠিত হোয়ার কথা রয়েছে।

 

More News


সম্পাদক ও প্রকাশক মো: জিল্লুর রহমান

বাসা ও অফিস: পুরাতন সাতক্ষীরা, যোগাযোগ: ০১৭১৬৩০০৮৬১ - e-mail: zsatkhira@gmail.com