September 4, 2019
কাল্পনিক বক্তব্য দিয়ে দেশবাসীকে কখনো ধোকা দেয়া যাবে না -ডা. শফিকুর রহমান

ডিএমপি কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মনিরুল ইসলাম গত ২ সেপ্টেম্বর তার কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে “নব্য জেএমবির নামে জামায়াত-শিবিরের লোকজনই পুলিশকে টার্গেট করে হামলা চালাচ্ছে” মর্মে যে ভিত্তিহীন মিথ্যা বক্তব্য দিয়েছেন তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান বলেন, ডিএমপি কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মনিরুল ইসলাম গত ২ সেপ্টেম্বর তার কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ‘নব্য জেএমবির নামে জামায়াত-শিবিরের লোকজনই পুলিশকে টার্গেট করে হামলা চালাচ্ছে’ মর্মে যে ভিত্তিহীন বক্তব্য দিয়েছেন তা সর্বৈব মিথ্যা। তার ঐ বক্তব্যের মধ্যে সত্যের লেশমাত্রও নেই। তিনি ঐ ভিত্তিহীন মিথ্যা বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
গতকাল মঙ্গলবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, তিনি ‘জেএমবি ছিল মূলত জামায়াত-শিবিরের সাবেক নেতা-কর্মীদের তৈরি একটি সংগঠন’ মর্মে যে বক্তব্য দিয়েছেন তা একেবারেই ডাহা মিথ্যা ও বানোয়াট। নব্য জেএমবি বা জেএমবির সাথে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের কখনও কোন সম্পর্ক ছিল না এবং এখনও নেই। নব্য জেএমবি বা জেএমবি কারা তা জানার জন্য বেশি বিশেষজ্ঞ হওয়ার প্রয়োজন নেই। তা জানার জন্য গুলশানের হলি আর্টিজানের বোমা হামলার ঘটনাই যথেষ্ট।
তিনি বলেন, পুলিশ কর্মকর্তা মনিরুল ইসলামের বক্তব্য সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত ও কাল্পনিক। নিজেদের চরম ব্যর্থতা ঢাকা দেয়ার জন্য তিনি এখন জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের বিরুদ্ধে ভিত্তিহীন মিথ্যা বক্তব্য দিয়ে মূলত শাক দিয়ে মাছ ঢাকার অপচেষ্টা চালাচ্ছেন। এভাবে কাল্পনিক বক্তব্য দিয়ে দেশবাসীকে কখনো ধোকা দেয়া যাবে না।
জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের বিরুদ্ধে ভিত্তিহীন মিথ্যা বক্তব্য দেয়া থেকে বিরত থাকার জন্য তিনি পুলিশ কর্মকর্তা মনিরুল ইসলামের প্রতি আহ্বান জানান।

More News


সম্পাদক ও প্রকাশক মো: জিল্লুর রহমান

বাসা ও অফিস: পুরাতন সাতক্ষীরা, যোগাযোগ: ০১৭১৬৩০০৮৬১ - e-mail: zsatkhira@gmail.com