September 2, 2019
তালায় মেধাবি ছাত্রীদের মাঝে বাই সাইকেল বিতরণ ও মা সমাবেশের অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি ॥
এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় সাতক্ষীরায় তালা উপজেলার খলিষখালী শৈব মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের মেধাবি ছাত্রীদের মাঝে বাই সাইকেল বিতরণ ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২ সেপ্টেম্বর) সকাল ১০ টায় ইউনিয়ন পরিষদের আয়োজনে স্কুল চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্রীদের মাঝে সাইকেল বিতরণ ও মা সমাবেশে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ।
প্রধান শিক্ষিকা কল্যানি রানী দের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া সাইকেল বিতরণ ও মা সমাবেশে ম্যানেজিং কমিটির সভাপতি মোজাফ্ফর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন, উপজেলা শিক্ষা অফিসার আতিয়ার রহমান, সাংবাদিক সুভাষ চৌধুরি, মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান সাবীর হোসেন, আওয়ামীলীগনেতা সমীর কান্তি দাস, ইউনিয়ন পরিষদের সচিব মোঃ শহিদুল ইসলামসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ এবং এলাকার সুধিজন উপস্থিত ছিলেন।
খলিষখালী ইউনিয়ন পরিষদ এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় শৈব বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ২৫জন মেধাবি ছাত্রীদের মাঝে এ বাই সাইকেল বিতরণ কার্যক্রম ও মা সমাবেশ বাস্তবায়ন করেছে।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --