September 2, 2019
কালিগঞ্জে ককটেল বিস্ফোরণ হামলা ও লুটপাটের ঘটনায় আটক

বিশেষ প্রতিনিধি: কালিগঞ্জের রতনপুর ইউনিয়নের গোয়ালপোতা গ্রামে জমি ও ঘরবাড়ি দখলকে কেন্দ্র ককটেল বিস্ফোরণ, হামলা ও লুটপাটের ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। শনিবার সন্ধ্যা ৭ টার দিকে পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করেন।আটককৃত ব্যক্তির নাম শরিফুল হালদার (২৭)। তিনি ধলবাড়িয়া ইউনিয়নের নৈইহাটি গ্রামের ইউসুফ হালদারের ছেলে।
জানা যায়, গত ৩ আগস্ট দিবাগর রাতে রতনপুর ইউনিয়নের দুলাবাল গ্রামের মৃত কওছার আলীর ছেলে সাবেক ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমানের ১৩ বিঘা জমিসহ বাড়িঘর জোরপূর্বক দখল করে কাশিশ্বরপুর গ্রামের আশরাফ আলীর ছেলে আরিফুল ইসলাম ছোটন গং।
দখলদার বাহিনী ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে পুরো এলাকায় ত্রাস সৃষ্টি করে। পরদিন সকালে পুলিশ ঘটনাস্থল থেকে ১ পরিত্যক্ত ককটেল ও দেশীয় অস্ত্র উদ্ধার করে।
পরবর্তীতে ভুক্তভোগী সাবেক ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমানের ছোট ভাই সাইফুদ্দিন বাদী হয়ে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন। মামলাটি রেকর্ড করার জন্য কালিগঞ্জ থানাকে নির্দেশ দেন বিজ্ঞ আদালত। মামলা রেকর্ড হওয়ার পর উপ-পরিদর্শক চিন্ময় মন্ডল উপজেলার নাজিমগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে মামলার ৩ নম্বর আসামি শরিফুল হালদারকে আটক করেছেন। রবিবার সকালে তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

More News


সম্পাদক ও প্রকাশক মো: জিল্লুর রহমান

বাসা ও অফিস: পুরাতন সাতক্ষীরা, যোগাযোগ: ০১৭১৬৩০০৮৬১ - e-mail: zsatkhira@gmail.com