August 23, 2019
সাতক্ষীরায় ডেঙ্গু আক্রান্ত হয়ে বিএনপির এক মহিলা কর্মীর মৃত্যু

স্টাফরিপোটার: ডেঙ্গু আক্রান্ত হয়ে সাতক্ষীরায় জাহানারা খাতুন নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। মধ্যরাতে সদর হাসপাতাল থেকে খুলনা মেডিকেলে নেয়ার পথে মারা যান তিনি।

চিকিৎসকরা জানান, ডেঙ্গু আক্রান্ত জাহানারা খাতুন ১৮ আগস্ট সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি হন। গতকাল তার অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেলে রেফার্ড করা হয়। জাহানারা খাতুনের বাড়ি সদর উপজেলার কুশখালী গ্রামে। এ নিয়ে সাতক্ষীরায় ডেঙ্গু আক্রান্ত দু’জনের মৃত্যু হলো। সদর হাসপাতালে এখনও ৫৪ জন ডেঙ্গু রোগী ভর্তি রয়েছেন বলে জানিয়েছে চিকিৎসকরা।

এদিকে সাতক্ষীরা জেলা স্বেচ্ছসেবক দলের সভাপতি তার ফেসবুক পেজে মৃত্যু  জাহানারা খাতুনকে কুশাখালী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতির স্ত্রী বলে স্টাস্ট্যাস দিয়েছে। পাঠকের জন্য তা হুবহু তুলে ধরা হলো-

‍‍‌অতি দুঃখের সাথে জানাচ্ছি, সাতক্ষীরা সদর উপজেলার অন্তর্গত কুশাখালী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি খলিলুর রহমানের স্ত্রী শাহানারা খাতুন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে(আজ ২৩-০৮-২০১৯ ইং তারিখে ভোর ৩ টার সময়) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।(গত ২৬ জুন নির্যাতিত দের নিয়ে আন্তর্জাতিক সেমিনারে ৫ জানুয়ারি নির্বাচন পরবর্তী সহিংসতায় আওয়ামী সন্ত্রাসী ও পুলিশ কর্তৃক নির্যাতিত শাহানারা খাতুন পল্টন অফিসে রিজভী ভাইয়ের হাত থেকে সাহায্য গ্রহণ করে সেমিনারের উদ্বোধন করেন।) তার এই অকাল মৃত্যুতে সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক দল শোকাহত।
More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --