August 22, 2019
সাতক্ষীরার আশাশুনিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত-৭

আলোর পরশ নিউজ:সাতক্ষীরার আশাশুনি উপজেলার কাপসান্ডা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষের ৭ জন আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় ইউপি চেয়াম্যান শাহনেওয়াজ ডালিম এবং ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক রমজান মোড়ল সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
আহতরা হলেন, ইউপি চেয়ারম্যান সমর্থক কাপসান্ডা গ্রামের সাত্তার গাজী, চেউটিয়া গ্রামের মিলন, সাবেক ইউপি সদস্য কবির ও আব্দুস সামাদ এবং কাপসান্ডা গ্রামের যুবলীগ নেতা রমজান মোড়ল ও তার সমর্থক রকিব ও সাকিল। আহতদের আশাশুরি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আহত রমজান মোড়ল জানান, পবিত্র ঈদুল আযহার আগে দুঃস্থ্যদের মাঝে বিতরণকৃত ভিজিএফ’র চাউল কালো বাজারে বিক্রির উদ্দেশ্যে নেয়ার সময় পুলিশ চেয়ারম্যান সমর্থক আরিফ গাজী নামের এক যুবককে ৫ বস্তা চাউলসহ আটক করে। এ ঘটনায় তারা আমাকে সন্দেহ করে আমি পুলিশ দিয়ে তাকে ধরিয়ে দিয়েছি। এরই জেরে সকালে কাপসান্ডা বাজার থেকে বাড়ি ফেরার পথে নাশকতা ও চাঁদাবাজিসহ একাধিক মামলার আসামি সাত্তার গাজী, কবির, মিলন ও সামাদসহ তাদের সন্ত্রাসী বাহিনী আমার উপর হামলা চালায়। এঘটনায় আমিসহ আমার তিনজন সমর্থক আহত হওয়ার খবর শুনে স্থানীয় লোকজন এসে তাদেরকে মারপিট করে তাড়িয়ে দেয়। এতে তাদের কয়েকজন আহত হয়।
এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়াম্যান শাহনেওয়াজ ডালিম জানান, চাঁদাবাজিসহ একাধিক মামলার আসামি রমজানসহ তার সন্ত্রাসী বাহিনী সকালে সাত্তার গাজীর বাড়িতে গিয়ে আকস্মিক হামালা চালায়। এতে সাত্তার গাজীসহ ৪ জন গুরুতর আহত হন। আহতদের মধ্যে সামাদের অবস্থা আশংকাজনক। তাকে সাতক্ষীরা সদর হাসপাতাল থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল সালাম জানান, আ.লীগের দু গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সকালে কাপসান্ডা গ্রামে ইউপি চেয়ারম্যান সমর্থক সাত্তার গাজী ও রমজান সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। এতে উভয় পক্ষের ৭ জন আহত হয়েছে। তবে, বর্তমানে সেখানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --