August 20, 2019
শ্যামনগরের মুন্সিগঞ্জ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অবৈধভাবে বালি উত্তোলনের অভিযোগ
কৈখালী (শ্যামনগর) প্রতিনিধি: শ্যামনগর উপজেলার ৭ নং মুন্সিগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মো. আবুল কাসেম মোড়লের বিরুদ্ধে অবৈধভাবে বালি উত্তোলনের অভিযোগ উঠেছে। অভিযোগের ভিত্তিতে সরজমিনে দেখা যায়, নদী সংলগ্ন চেয়ারম্যান মো. আবুল কাসেম মোড়ল বাড়ির পাশের ১টি মৎস্য ঘের থেকে অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে বালি উত্তোলন করে পোল্ট্রির খামার নির্মাণ করছেন। শ্যামনগর উপজেলার উপকূলীয় এলাকা থেকে বালি উত্তোলন করা সম্পূর্ণভাবে নিষিদ্ধ থাকা সত্ত্বেও সেখানে চেয়ারম্যান নিজেই এই বেআইনি কাজ করায় এলাকাবাসি হতাশ।
এ বিষয়ে চেয়ারম্যান মো. আবুল কাসেম মোড়লের কাছে জানতে চাইলে তিনি হাসতে হাসতে বলেন, কত রকম কত লোক আসবে যাবে কেউ কিছু করতে পারবে না। নিজের প্রয়োজনে কি বালি উত্তোলন করতে পারব না?
এ বিষয়ে শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান বলেন, আমি বিষয়টি জানিনা। বিষয়টি আমি এখনি দেখছি। আরও জানা যায়, ইতোপূর্বে কয়েকবার উপজেলা প্রশাসনের চোখ ফাকি দিয়ে চেয়ারম্যান এমনিভাবে বালি উত্তোলন করেছেন। অবৈধভাবে বালি উত্তোলন বন্ধ ও বালি উত্তোলনকারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ করছেন এলাকার সূধীমহল।

More News


সম্পাদক ও প্রকাশক মো: জিল্লুর রহমান

বাসা ও অফিস: পুরাতন সাতক্ষীরা, যোগাযোগ: ০১৭১৬৩০০৮৬১ - e-mail: zsatkhira@gmail.com