August 18, 2019
সাতক্ষীরা টিটিসিতে জাপানী ভাষা প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন

আলোর পরশ নিউজ :  রবিবার সাতক্ষীরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে জাপানী ভাষা প্রশিক্ষণ কোর্সের ১ম ব্যাচের প্রশিক্ষণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (বিএমইটি) ঢাকার অতিরিক্ত মহাপরিচালক (প্রশিক্ষণ, প্রশাসন ও উন্নয়ন) ও সরকারের যুগ্ম সচিব শেখ রফিকুল ইসলাম পিএএ।

এছাড়াও তিনি সাতক্ষীরা টিটিসি-তে পরিচালিত বিদেশগামী কর্মীদের ৩দিনের প্রাক-বহির্গমন প্রশিক্ষণ, বিদেশগামী নারী কর্মীদের ৩০দিনের হাউজ কিপিং প্রশিক্ষণ, ঝঊওচ এর অধীন ৪মাস মেয়াদী ড্রাইভিং প্রশিক্ষণ, বিএমইটি-র অধীন ৬মাস মেয়াদী ট্রেড কোর্সের প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে তিনি প্রতিষ্ঠানের প্রশিক্ষক-কর্মচারীবৃন্দের সাথে মত বিনিময় করেন এবং মূল্যবান দিক নির্দেশনা প্রদান করেন। এ সময় প্রতিষ্ঠানের অধ্যক্ষ জনাব মোঃ মুছাব্বেরুজ্জামান সহ সকল প্রশিক্ষক-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলো।

-0—-

১৮ আগস্ট ২০১৯ তারিখ রবিবার সাতক্ষীরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে জাপানী ভাষা প্রশিক্ষণ কোর্সের ১ম ব্যাচের প্রশিক্ষণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (বিএমইটি) ঢাকার অতিরিক্ত মহাপরিচালক (প্রশিক্ষণ, প্রশাসন ও উন্নয়ন) ও সরকারের যুগ্ম সচিব জনাব শেখ রফিকুল ইসলাম পিএএ। এছাড়াও তিনি সাতক্ষীরা টিটিসি-তে পরিচালিত বিদেশগামী কর্মীদের ৩দিনের প্রাক-বহির্গমন প্রশিক্ষণ, বিদেশগামী নারী কর্মীদের ৩০দিনের হাউজ কিপিং প্রশিক্ষণ, ঝঊওচ এর অধীন ৪মাস মেয়াদী ড্রাইভিং প্রশিক্ষণ, বিএমইটি-র অধীন ৬মাস মেয়াদী ট্রেড কোর্সের প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন করেন। পরিদর্শন শেষে তিনি প্রতিষ্ঠানের প্রশিক্ষক-কর্মচারীবৃন্দের সাথে মত বিনিময় করেন এবং মূল্যবান দিক নির্দেশনা প্রদান করেন। এ সময় প্রতিষ্ঠানের অধ্যক্ষ জনাব মোঃ মুছাব্বেরুজ্জামান সহ সকল প্রশিক্ষক-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।প্রেস রিলিজ

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --