July 22, 2019
কালিগঞ্জের মৌতলা’র উপ-নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে আওয়ামী লীগের জনসভা

আগামী ২৫ জুলাই অনুষ্ঠিতব্য কালিগঞ্জের ১২ নং মৌতলায় ইউপি’র উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে জনসভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২১ জুলাই) বিকেল সাড়ে ৪ টায় মৌতলা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে জেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে এই নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।
মৌতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দুলাল চন্দ্র ঘোষের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুহুল আমিনের সঞ্চালনায় জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি মুনসুর আহমেদ। তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের সরকার। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অনেক উন্নয়ন হয়েছে। সাধারণ মানুষের কল্যাণে সরকার অত্যন্ত আন্তরিক। এই সরকার দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় মানুষের আস্থা অর্জন করেছে। মৌতলা ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করার আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশের উন্নয়ন ও অগ্রগতিকে বাঁধাগ্রস্ত করতে একটি কুচক্রী মহল চেষ্টা চালিয়ে যাচ্ছে। সকলে একত্রিত হয়ে নৌকাকে বিজয়ী করতে হবে এবং সকল ষড়যন্ত্র প্রতিহত করতে হবে।
জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক হারুন অর রশিদ. জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা, কালিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ নাজমুল আহসান, কুশুলিয়া ইউপি’র সাবেক চেয়ারম্যান ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কালিগঞ্জ ইউনিটের সভাপতি শেখ মেহেদী হাসান সুমন, তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট, রতনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল হোসেন খোকন, মৌতলা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মুজিবুর রহমান প্রমুখ। নির্বাচনী জনসভায় আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

More News


সম্পাদক ও প্রকাশক মো: জিল্লুর রহমান

বাসা ও অফিস: পুরাতন সাতক্ষীরা, যোগাযোগ: ০১৭১৬৩০০৮৬১ - e-mail: zsatkhira@gmail.com