July 3, 2019
ডিবি পরিচয় দিয়ে চাঁদা আদায়কালে সাভার আ’লীগ নেতাসহ আটক ৩

সাভারে ডিবি পুলিশ পরিচয় দিয়ে চাঁদার টাকা আদায়কালে হাতেনাতে সাভার পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মোহসিন বাবুসহ তিনজনকে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ।

এ ঘটনায় মোহসিন বাবুসহ তিনজনের বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ তিনজনকে মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করে। সোমবার রাতে সাভার পৌর এলাকা ব্যাংকটাউন মহল্লা রাজিবুর রহমানের ওষুধের দোকানে ডিবি পুলশ পরিচয় দিয়ে চাঁদা আদায়কালে স্থানীয় জনতা তাদের হাতেনাতে আটক করে গণধোলাই দিয়ে পুলিশ সোপর্দ করে।

আটকরা হলেন- সাভার পৌর আওয়ামী লীগের কার্যকরী পরিষদের সদস্য ও রেডিও কলোনি ভাটপাড়া মহল্লার মৃত আবদুল ওয়াদুদ মিয়ার ছেলে মোহসিন বাবু, একই এলাকার আবদুল মতিন ভূঁইয়ার ছেলে সালেহ আল মামুন ও চাপাইন এলাকার মৃত শফিকুর রহমানের ছেলে মোস্তাফিজুর রহমান বাবু।

মামলার সূত্রে জানা যায়, সাভার পৌর আওয়ামী লীগ নেতা মোহসিন বাবুসহ তিনজন ব্যাংকটাউন এলাকার রাজিবুর রহমানের সরদার মেডিকেল ওষুধের দোকান থেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে চাঁদা দাবি করে আসছিলেন। সোমবার রাত ৯টার দিকে মোহসিন বাবু ও তার দলবল তাদের চাহিত চাঁদার টাকা আনতে যান রাজিবুর রহমানের কাছ থেকে। এ সময় রাজিবুর রহমান তাদের চাহিদাকৃত টাকা দিতে অপারগতা প্রকাশ করলে রাজিবুরকে মারধরসহ নানাভাবে ভয়-ভীতি দেখায়।

বিষয়টি এলাকাবাসীর কাছে সন্দেহজনক মনে হলে তারা সাভার মডেল থানা পুলিশকে খবর দেয়। পুলিশ চাঁদাবাজদের আটক করে রাখতে বললে স্থানীয়রা তাদের ধরে গণধোলাই দিয়ে গাছের সঙ্গে রশি দিয়ে বেঁধে রাখে।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএস সায়েদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাদের বিরুদ্ধে ডিবি পুলিশ পরিচয় দিয়ে চাঁদা আদায় করার অভিযোগে মামলা করা হয়েছে।

একই রকম সংবাদ


আলোর পরশ ( সম্পাদক ও প্রকাশক কর্তৃক প্রকািশত) ৩০২/১-এ-নতুন পল্টন ঢাকা ১০০০. http://alorparosh.com/

Copyright © 2017 alorparosh.com. All rights reserved.